• ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গোয়াইনঘাটে বেপরোয়া জুয়াড়ি নিজাম

sylhetnewspaper.com
প্রকাশিত সেপ্টেম্বর ১৭, ২০২৪
গোয়াইনঘাটে বেপরোয়া জুয়াড়ি নিজাম

সিলেটের গোয়াইনঘাটের হাকুরবাজার এলাকায় অপরাধ প্রবণতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। একাধিক তীর জুয়াসহ নানা অপরাধের স্পট গড়ে উঠায় উদ্বেগে আছেন এই এলাকার সচেতন বাসিন্দারা।

হাকুরবাজার প্রকাশ্যে চলে ভারতীয় তীর শিলং জুয়া। আর এসবের নেপথ্যে স্হানীয় মেম্বার নিজাম উদ্দিন। এছাড়া হাকুরবাজারে একটি চক্র প্রকাশ্যে মাদক বিক্রি করে।

খোঁজ নিয়ে জানা গেছে, গোয়াইনঘাটে আলোচিত আসরগুলোর মধ্যে সবচেয়ে বড় জুয়ার আসর হাকুরবাজার। সেই আসরটির মালিক ৭ নও ওয়ার্ডের বর্তমান মেম্বার নিজাম উদ্দিন, সাবেক মেম্বার হাবিজ উল্লাহ। অভিযোগ রয়েছে- নিজাম ও হাবিজ উল্লাহ বিভিন্ন জায়গায় চাঁদা দিয়ে নিরাপদে চালিয়ে যান তাঁর অপরাধ কর্মকাণ্ড।

সূত্রে প্রকাশ- গোয়াইনঘাটের শীর্ষ জুয়াড়ি ডৌবাড়ী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার নিজাম উদ্দিন। দীর্ঘদিন থেকে ইউনিয়নের বিভিন্ন স্পটে প্রকাশ্যে জুয়ার আসর বসান। স্থানীয়রা এসব জুয়ার বোর্ডের বিরুদ্ধে প্রতিবাদ করে কোনো সুফল পাচ্ছেন না। যে কারণে দিন দিন জুয়াড়িরা বেপরোয়া হয়ে উঠেছে।

হাকুরবাজার এলাকার মানুষের অভিযোগ নিজাম বাহিনীর তান্ডব যেন দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এলাকার যুব সমাজ যেভাবে শীলং তীর এবং জুয়া, অপরাধের সাথে লিপ্ত হয়েছে তাতে ভবিষ্যতে তারা বড় ধরণের অপরাধীতে পরিণত হবে। এদের দ্বারা দেশ ও জনগণের মারাত্মক ক্ষতি সাধন হবে। এখনই তাদের দমন না করলে কিশোর প্রজন্মের ভবিষ্যৎ অন্ধকার।

স্থানীয়রা অভিযোগ করে বলেন- পুলিশ ও কিছু অসাধু প্রভাবশালী মহল নিয়মিত এসব স্পট থেকে বখরা নেন। এসব কারণে জুয়াড়িরা আরও বেপরোয়া হয়ে উঠেছে।

এ বিষয় তাদের সাথে যোগাযোগ করলে নিজাম মেম্বার বলেন আমি আগে জোয়া খেলতাম এখন বাদ দিলাইসি, আমি এখন ব্যবসা নিয়ে ব্যস্ত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন