• ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

টানা ৫ম বারের নির্বাচিত কাউন্সিলর আজাদ এর সাথে শেফালি ফেরদৌসের শুভেচ্ছা বিনিময়

sylhetnewspaper.com
প্রকাশিত জুলাই ১৬, ২০২৩
টানা ৫ম বারের নির্বাচিত কাউন্সিলর আজাদ এর সাথে শেফালি ফেরদৌসের শুভেচ্ছা বিনিময়

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে টানা ৫ম বারের মতো কাউন্সিলর নির্বাচিত হওয়ায় জননেতা আজাদুর রহমান আজাদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর ২০ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি শেফালী ফেরদৌস।

শুক্রবার ১৪ জুলাই কাউন্সিলর আজাদুর রহমান আজাদের অফিসে সংবর্ধনা প্রদান করা হয়।

আজাদুর রহমান আজাদ বাংলাদেশের সিলেট সিটি করপোরেশনের একাধিকবারের নির্বাচিত কাউন্সিলর নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গেল বছর বিনাপ্রতিদ্বনিতায় সিসিকের ২০নং ওয়ার্ডে নির্বাচিত হন।

তিনি সিলেট-১(নগর ও সদর)আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের ঘনিষ্ঠজন।
সিলেটের আলোচিত‘টিলাগড় গ্রুপের’একটা অংশের নেতা হিসেবেও বেশ পরিচিত আজাদুর রহমান আজাদ।

সিলেট মহানগর ২০ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি শেফালী ফেরদৌস বলেন-সিলেটের রাজনীতির মাঠে আলোচিত এক নাম আজাদুর রহমান আজাদ ভাই।

সিলেট সিটি করপোরেশনের টানা ৫ বারের এ কাউন্সিলর, ছাত্রলীগ,যুবলীগ করে সর্বশেষ ছিলেন নগর আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক।

বিগত সিটি নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে এবং নগর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলনে সাধারণ সম্পাদক হিসেবে তার নামই ভেসে বেড়িয়েছে।

শেফালী ফেরদৌস আরো বলেন শুধু আজাদ ভাই নয় করোনাকালে সস্ত্রীক মানবিক খাদ্য সহায়তা কার্যক্রম পরিচালনা করে সর্বমহলের প্রশংসা কুড়িয়েছেন আজাদ ভাইয়ের স্ত্রী নাজমা ভাবি।তিনি যুক্তরাজ্যের ওয়েস্টহ্যাম্পস্টেটের কেমডেন কাউন্সিলের কাউন্সিলর।

করোনাকালে সিলেট বিভাগের মধ্যে নিজ উদ্যোগে খাদ্য সহায়তা প্রদানকারী প্রথম ব্যক্তি আজাদূর রহমান আজাদ ভাই। যখন সিলেটের চিকিৎসকরা করোনা ভাইরাস আতঙ্কে চেম্বার বন্ধ করে দেন এবং অনেক রোগী করোনা আতঙ্কে হাসপাতালে যাওয়া থেকে বিরত,তখন সাধারণ রোগীরা ছিলেন বিপাকে।এমন পরিস্থিতিতে ভ্রাম্যমাণ মেডিক্যাল টিম গঠন করেন আজাদ ভাই।

এব্যাপারে সিলেটের প্রিয় মুখ ২০নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আজাদুর রহমান আজাদ বলেন,প্রত্যেক মানুষের একটা স্বপ্ন থাকে।সবাই নিজের স্বপ্ন বাস্তবায়নের পথে এগিয়ে যায়।আমারও একসময় স্বপ্ন ছিল সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর হওয়ার। যেদিন কাউন্সিলর নির্বাচিত হই,সেদিন থেকেই আমার স্বপ্ন সিলেট সিটি করপোরেশনের মেয়র হওয়ার।সেই লক্ষ্যেই আমি কাজ করছি।

তিনি বলেন,কেবল আওয়ামী লীগ,যুবলীগ বা ছাত্রলীগের কর্মী হিসাবেই নয়,সিলেট মহানগরীর সব এলাকায় আমার পদচারনা আছে খেলাধুলায় সংশ্লিষ্টতার সুবাদে। আমি সিলেটের যুবসমাজকে নিয়ে একটি আলোকিত সিলেট সাজাতে চাই।আল্লাহ আমাকে সেই সুযোগ দিলে একটি পরিচ্ছন্ন এবং আধুনিক চেতনায় সিলেট গড়ে তুলব ইনশাল্লাহ।বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •