• ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

এখন থেকে হোটেল-রেস্তোরাঁয় আড্ডা দেয়া যাবে না

sylhetnewspaper.com
প্রকাশিত সেপ্টেম্বর ১৯, ২০২১
এখন থেকে হোটেল-রেস্তোরাঁয় আড্ডা দেয়া যাবে না

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হোটেল-রেস্তোরাঁয় কোন ধরনের আড্ডা দেয়া যাবে না। কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়ের এ প্রশংসনীয় উদ্যোগকে এলাকার সচেতন মহল স্বাগত জানিয়েছেন।

ওসি বিনয় ভূষণ রায় জানান, কুলাউড়ার শহরের সার্বিক সামাজিক পরিবেশ সুন্দর রাখার জন্য পুলিশের পক্ষ থেকে এ পদক্ষেপ নেয়া হয়েছে। বিশেষ করে স্কুল কলেজের ছাত্র-ছাত্রী ও যুবক যুবতীরা যাতে দীর্ঘ সময় হোটেল রেস্তোরার কেবিনগুলোতে বসে আড্ডা দিতে না পারে সেদিকে হোটেল মালিক, কর্তৃপক্ষকে নজর দেয়ার অনুরোধ জানায় পুলিশ। এ বিষয়ে ইতিমধ্যে পৌর শহরের অভিজাত হোটেল-রেস্তোরাঁর মালিকদের নিয়ে মতবিনিময় করে হোটেলে গ্রাহকদের সুন্দর পরিবেশ রক্ষার কতিপয় সিদ্ধান্ত নেয়া হয়েছে।

কুলাউড়া থানা পুলিশের আয়োজনে শনিবার ১৮ সেপ্টেম্বর সকালে থানা ভবনে ওসি (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এর সভাপতিত্বে পৌর শহরের অভিজাত হোটেল মালিকদের নিয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় হোটেল মালিকদের মধ্যে উপস্থিত ছিলেন ইস্টার্ণ রেস্টুরেন্টের শাহজান খাঁন, নাজমা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের জাহাঙ্গীর আলম, ছামী-ইয়ামী রেস্টুরেন্টের অঞ্জন দেব, ফুডল্যাব কাফে অ্যান্ড রেস্টুরেন্টের নুরুজ্জামান সুহেল, কিং ক্যাফে মিনি চাইনিজ’র সাইফুর রহমান ছাদেক, ডিলাইট স্টেক হাউজের ফজলে আবিদ খাঁন ও আহমদ আলী, পাকশী রেস্টুরেন্টের জুবায়ের আহমদ সুহেল, সোনারগাঁ হোটেলের লোকমান আলী, গোল্ডেন ভিউ রেস্তোরাঁর বদরুল ইসলাম ও পয়েন্ট রেস্তোরাঁর নাহেদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন