• ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

মৌলভীবাজারের ৪৯ গণমাধ্যমকর্মী পেলেন প্রধানমন্ত্রীর অনুদান

sylhetnewspaper.com
প্রকাশিত সেপ্টেম্বর ১৬, ২০২১
মৌলভীবাজারের ৪৯ গণমাধ্যমকর্মী পেলেন প্রধানমন্ত্রীর অনুদান

মৌলভীবাজার জেলায় কর্মরত করোনাকালীন ক্ষতিগ্রস্ত ৪৯ জন গণমাধ্যমকর্মীদের মধ্যে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর মাধ্যমে এসব চেক দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে গণমাধ্যমকর্মীদের মধ্যে চেক বিতরণ করা হয়।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট জেলা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ফজলুর রহমান।

এতে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় বিভিন্ন পত্রিকা ও টেলিভিশন এর জেলা প্রতিনিধি,ক্যামেরাপার্সন ৪৯ জন গণমাধ্যমকর্মীকে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক দেয়া হয়েছে। প্রত্যেক গণমাধ্যমকর্মী ১০ হাজার টাকা করে পেয়েছেন।

চেক বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা মো.আনোয়ার হোসেন,মৌলভীবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত,ইমজা সভাপতি এডভোকেট রাধাপদ দেব সজল,প্রবীণ সাংবাদিক বকসী ইকবাল আহমদ,সরওয়ার আহমদ।

এ সময় বক্তারা করোনায় ক্ষতিগ্রস্ত গণমাধ্যমকর্মীদের সহায়তা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

এই অনুদান পেয়ে অনেকেই উচ্ছ্বাস প্রকাশ করেন।

চ্যানেল ২৪ এর মৌলভীবাজার প্রতিনিধি এম এ হামিদ জানান, অনেকদিন পর হলেও স্বপ্ন হাতে পেলাম।

করোনাকালীন শুরু থেকে মাঠে কাজ করলেও রহস্য জনক কারণে প্রথম পর্যায়ে প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তার চেক যা সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে দেয়া হয়েছিল তা পাইনি। অনেকে মাঠে কাজ না করেও পেয়েছেন। তবে দ্বিতীয় পর্যায়ে পেলাম।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন,সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত গণমাধ্যমকর্মীদের পাশে দাঁড়িয়েছেন।

এছাড়াও অন্য পেশার পাশাপাশি গণমাধ্যম ও সাংবাদিকদের কল্যাণে কাজ করছেন প্রধানমন্ত্রী।

বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। গঠনমূলক সমালোচনাকে স্বাগত জানান তিনি।

তবে কোনো ভুল তথ্য বা গুজবের কারণে যাতে কোন ব্যক্তি বা গোষ্ঠী ক্ষতিগ্রস্ত না হয় সে বিষয়ে সচেতন থাকার পরামর্শ দেন। দেশের উন্নয়ন ও অগ্রগতির সংবাদ,জনসচেতনতামূলক সংবাদ বেশি করে পরিবেশনে সাংবাদিকদের আরও সহযোগিতার আহবান জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •