• ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

দিনাত চৌধুরীর যুক্তরাষ্ট্র গমন, অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা

sylhetnewspaper.com
প্রকাশিত আগস্ট ২৯, ২০২১
দিনাত চৌধুরীর যুক্তরাষ্ট্র গমন, অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা

অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট কমিটির সদস্য ফজলুল কাদির চৌধুরী দিনাত মার্কিন যুক্তরাষ্ট্র আমেরিকা গমন উপলক্ষে সংঘটনের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা,ক্রেস্ট প্রদান ও দোয়া অনুষ্টিত হয়।

আজ ২৭শে আগষ্ট রোজ শনিবার অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর অস্থায়ী কার্যালয় বালুচর এলাকা সন্ধা ৭ ঘটিকায় এ অনুষ্টান অনষ্টিত হয়েছে।

সংঘটনের সদস্য মাওলানা আব্দুস ছালাম এর তিলাওয়াতে মাধ্যমে অনুষ্টান শুরু হয়।

এরপর সদস্য মোঃ শামিম মিয়ার পরিচালনায় আহবায়ক শেখ মোঃ লুৎফুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,সাংবাদিক বদরুর রহমান বাবর,সদস্য মাওলানা শাহ ফারুকী,মোঃ লুৎফুর রহমান শিকদার,মাওলানা আব্দুস ছালাম,মাওলানা মুনসুর আহমদ,সাইফুল ইসলাম,সংবর্ধিত সদস্য ফজলুল কাদির চৌধুরী দিনাত,শিক্ষক ফজল তালুকদার ।

এসময় উপস্থিত ছিলেন সদস্য আল-আমীন,রউফ মিয়া প্রমুখ।

এ সময় সংঘটনের আহবায়ক শেখ মোঃ লুৎফুর রহমান সমাপনি বক্তব্যতে বলেন,বিদায়ের দিনে বিদায়ী ব্যক্তি যেন সিক্ত হয় সকলের আন্তরিক ভালবাসায়। স্মৃতিকে যেন গেঁথে থাকে এই বিদায় মুহূর্ত।আজ ফজলুল কাদির চৌধুরী দিনাত আমেরিকাতে স্থায়ী ভাবে থাকার জন্য আমাদের কাছ থেকে চলে যাচ্ছেন।তাই আমি মনে করি যদি দিনাত আমেরিকাতে চলেও যান তার মন ও ভালবাসা যেন থাকে আমাদের প্রতি ও আমাদের অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর প্রতি।আমাদের মনিকোটায় দিনাত থাকবে ভালবাসার বন্ধন হিসাবে।

সবশেষে সংঘটনের সদস্য মাওলানা ফারুকী দোয়া করেন।এরপর সংবর্ধিত সদস্য ফজলুল কাদির চৌধুরীকে সকল সদস্য মিলে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন