• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বড়লেখায় র‍্যাব-৯ এর অভিযানে রিভলবারসহ গ্রেপ্তার ৫

sylhetnewspaper.com
প্রকাশিত আগস্ট ৮, ২০২১
বড়লেখায় র‍্যাব-৯ এর অভিযানে রিভলবারসহ গ্রেপ্তার ৫

মৌলভীবাজারের বড়লেখায় অভিযান চালিয়ে একটি বিদেশি রিভলবারসহ ৫ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।এ ঘটনায় শনিবার (৭ আগস্ট) র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে বড়লেখা থানায় একটি মামলা করেছে।

এদিন বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।গ্রেপ্তারকৃতরা হলেন গোলাপগঞ্জ উপজেলার রাংজিওল গ্রামের হাদিস আলীর ছেলে কবির আহমেদ (৪৪),হাওরতলা গ্রামের বদরুল হকের ছেলে তারেক আহমদ ওরফে তাহের (২৭),রাংজিওল গ্রামের মৃত আরেশ বিশ্বাসের ছেলে কৌশিক বিশ্বাস (২০)ফতেহপুর গ্রামের মৃত নবীবুর রহমানের ছেলে আলী হোসেন(৩৪)ও ফেঞ্চুগঞ্জ উপজেলার মানিক কোনা গ্রামের মৃত জমির আলীর ছেলে লিমন আহমদ (২৪)।

শনিবার র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।র‌্যাব সূত্রে জানা গেছে,শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ সদর কোম্পানী (সদর ক্যাম্প,সিলেটএর একটি আভিযানিক দল বড়লেখা থানার বর্ণি ইউনিয়নের মনাদি এলাকায় অভিযান চালায়।এসময় একটি বিদেশি রিভলবার,৪ রাউন্ড গুলি,একটি সিএনজি চালিত অটোরিকশা,নগদ ২০ হাজার টাকা জব্দসহ কবির আহমেদ,তারেক আহমদ,কৌশিক বিশ্বাস,আলী হোসেন,লিমন আহমদকে গ্রেপ্তার করা হয়।অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯এর অধিনায়ক লে.কর্ণেল আবু মুসা মো. শরিফুল ইসলাম, মেজর মো.মঈনুল ইসলাম,জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) লুৎফুর রহমান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন