• ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সিলেটে চিনি কাণ্ডে ওয়ার্ড বিএনপির ২ সম্পাদকসহ আটক ৬

sylhetnewspaper.com
প্রকাশিত অক্টোবর ১৪, ২০২৪
সিলেটে চিনি কাণ্ডে ওয়ার্ড বিএনপির ২ সম্পাদকসহ আটক ৬

ডেস্ক রিপোর্ট: ওসমানীনগর থানায় একট্রাক চিনি আটক করেছে পুলিশ।

একটি নোহা গাড়ি , দুটি মোটরসাইকেল, এসময় ২৫ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সুলেমান হোসেন সুমন ও ২৬ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সহ মোট ৬ জনকে আটক করেছে পুলিশ।

স্থান সূত্রে জানা যায়, চিনির ট্রাক আটকে চাদাঁবাজি করতে গেলে স্থানীয় লোকজন ছিনতাইকারী বলে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। এই ২জন প্রত্যেক দিন এখানে চিনির ট্রাক আটক করেন আর অভিযোগ যায় ওসমানীনগর বিএনপি উপর।

এই বিষয়ে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী কাছে জানতে চাই তিনি জানান, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশ দলের যেকোনো নেতা বা কর্মী দলী শৃঙ্খল বা কোন ধরনের অপকর্মে সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করার, সেই ধারাবাহিক তাদের ২জনকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে।

ওসমানীনগর প্রতিনিধি জানিয়েছেন, সুমন ও মান্নান আটকের পর স্থানীয় জনতা ও পুলিশকে তারা বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মিফতাহ সিদ্দিকী পরিচয় দিয়ে হুমকি দিয়ে চলে যেতে চায়, পরে ওসমানীনগর প্রেসক্লাবের নেতৃবৃন্দ তাদের দাড় করি পুলিশে হস্তান্তর করেন।

সূত্র:- দৈনিক সিলেটের সময়।বিস্তারিত আসছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন