• ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

নগরের কুশিঘাট এলাকায় চিনি কাণ্ডে শোকজ ওয়ার্ড বিএনপি নেতা শাহীন

sylhetnewspaper.com
প্রকাশিত অক্টোবর ২১, ২০২৪
নগরের কুশিঘাট এলাকায় চিনি কাণ্ডে শোকজ ওয়ার্ড বিএনপি নেতা শাহীন

সিলেট নগরের কুশিঘাট এলাকায় নিলামের ২১১ বস্তা ট্রাকভর্তি চিনি ছিনতাইয়ের ঘটনায় এক বিএনপি নেতাকে দল থেকে শোকজ করা হয়েছে।

বহিষ্কৃত বিএনপি নেতা- সিলেট মহানগর বিএনপির অন্তর্গত ২৪ নম্বর ওয়ার্ড বিএনপির সহ সভাপতি শাহিন আহমদ।

রবিবার (২১অক্টোবর) সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর কাছ থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে শাহিন আহমদকে শোকজ করা হয়েছে।একইসঙ্গে ২৪ ঘণ্টার মধ্যে শোকজের জবাবও দেয়ার কথা বলা হয়েছে।

উল্লেখ সিলেট নগরের কুশিঘাট এলাকায় নিলামে ক্রয়কৃত চিনি ছিনতাইর ঘটনায় জামায়াত নেতা ও সিসিকের ২৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সোহেল আহমদ রিপন ও ওয়ার্ড বিএনপি’র সহ-সভাপতি শাহিন আহমদ।সাড়ে ১১ লাখ টাকার চিনি ছিনতাইয়ের অভিযোগে শাহপরান থানায় অভিযোগ দায়ের করেন জৈন্তাপুর উপজেলার হরিপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো.দেলোয়ার হোসেন।গত ১৪ অক্টোবর মঙ্গলবার অভিযোগটি দায়ের করেন তিনি। অভিযোগে তিনি ৯ জনকে অভিযুক্ত করেছেন। এদের মধ্যে রয়েছেন- ২৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর জামায়াত নেতা সোহেল আহমদ রিপন ও কুশিঘাট এলাকার আব্দুল বাছিতের ছেলে ছাত্রলীগ নেতা শাওন,ওয়ার্ড বিএনপি’র সহ-সভাপতি শাহিন আহমদ,২৪ নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব আলাল,যুগ্ম-সম্পাদক মনসুর আহমদ সহ অন্যান্য।বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন