• ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

মাওলানা ডা:আব্দুল জব্বারের জানাজা কখন-কোথায়

sylhetnewspaper.com
প্রকাশিত অক্টোবর ১৫, ২০২৪
মাওলানা ডা:আব্দুল জব্বারের জানাজা কখন-কোথায়

সিলেট নগরির ২৭ নং ওয়ার্ডের পাঠান পাড়া নিবাসী কদমতলী পয়েন্ট জামে মসজিদ এর সাবেক ইমাম, গোটাটিকর উচ্চ বিদ্যালয় ও পাঠান পাড়া জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক,ফাতেমা হোমিও হলের স্বত্বাধিকারী ,যুক্তরাজ্য প্রবাসি আলহাজ্ব মাওলানা ডা: মোহাম্মদ আব্দুল জব্বারের প্রথম নামাজে জানাজা মঙ্গলবার লন্ডন সময় বাদ যোহর ইস্টলন্ডন জামে মসজিদে অনুষ্ঠিত হবে, ইনশাআল্লাহ।

পরে বুধবার বাংলাদেশে বিমানযোগে মরহুমের লাশ নিয়ে তার কনিষ্ঠ পুত্র যুক্তরাজ্য প্রবাসী মোস্তাক আহমদ রাসেল বাংলাদেশের উদ্দেশ্যে যাত্রা করবেন বৃহস্পতিবার সকালে মরহুমের লাশ সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছবেন, ইনশাআল্লাহ।

বিমানবন্দর থেকে মরহুমের লাশ পাঠানপাড়াস্থ বাসভবনে নিয়ে আসা হবে। পরে পাঠানপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের বাদ যোহর বেলা ২টায় ২য় নামাজে জানাজা শেষে মরহুমের লাশ গ্রামের বাড়ি বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের বাওয়ানপুর (কাইমগঞ্জ)নিয়ে যাওয়া হবে।

বাওয়ানপুর বাইতুল মামুর জামে মসজিদ প্রাঙ্গণে বাদ আছর ৩য় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে, ইনশাআল্লাহ।

উল্লেখ্য গত ১১ অক্টোবর শুক্রবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৭৬ বছর। তিনি স্ত্রী ৪ পুত্র ২ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জন্য পরিবারের পক্ষ থেকে মরহুমের বড় পুত্র ডা:মোহাম্মদ আলী বাবুল সকলের কাছে দোয়া কামনা করেছেন।বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন