• ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সিলেটের নতুন জেলা প্রশাসক ও ম্যাজিস্ট্রেট শের মাহবুব মুরাদ এর সাথে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

sylhetnewspaper.com
প্রকাশিত অক্টোবর ৭, ২০২৪
সিলেটের নতুন জেলা প্রশাসক ও ম্যাজিস্ট্রেট শের মাহবুব মুরাদ এর সাথে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

আজ (৭ অক্টোবর) সোমবার বিকাল ৩টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

এনসময় জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ বলেন, সিলেট জেলাকে নতুন রুপে গড়ার জন্য সাংবাদিকদের নিয়ে একসঙ্গে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন সকলে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করলে সকল সমস্যার সমাধান করা সম্ভব হবে। তা-হলে আমরা সিলেটের উন্নয়নের গতিকে আরও বেশি তরান্বিত করতে পারবো। জেলার সকল কর্মকাণ্ডে প্রশাসনকে সহযোগিতার আহ্বান জানান তিনি। সাংবাদিকদের সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন তিনি।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন, সাংবাদিকরা সমাজের আয়না, আপনাদের মাধ্যমে আমরা জেলার সকল সমস্যা, দুর্নীতি-অনিয়ম জানতে পারি। আপনারা দুর্নীতি-অনিয়ম তুলে ধরার পাশাপাশি আমাদের উন্নয়ন কর্মকাণ্ড প্রচার করবেন বলে আশাকরি।

এসময় তিনি আরও বলেন,বর্তমানে অনলাইন পত্রিকার গতি ও মান উন্নয়ন এর দিকে এগিয়ে যাচ্ছে এবং সাথে সাথে সংবাদ সাধারণ মানুষ থেকে শুরু করে দেশ বিদেশের সবাই দেখতে পারছে।তাছাড়া প্রিন্ট পত্রিকা ও ইলেক্ট্রনিক মিডিয়াও অনলাইনে ফিরে এসেছে এতে আরও গতি বেড়েছে।

এ সময় জেলার বিভিন্ন প্রেক্ষাপটে সমস্যাগুলো সমাধান করতে সাংবাদিক ও সুশীল সমাজের একত্রিত হয়ে কাজ করার সহায়তার কথা বলেন জেলা প্রশাসক।

সরকারি কর্মকাণ্ডে জনস্বার্থে কাজ করার জন্য সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন তিনি। জেলা প্রশাসক জানান, সবার সহযোগিতা থাকলে আমরা আগামী এক বছরের মধ্যে উন্নয়ন বাস্তবায়ন করে সিলেটর চেহারা বদলে দেবো।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) হোসাইন মো.আল-জুনায়েদ,সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক এস এম জহুরুল ইসলাম,সহ-সভাপতি এম ইজাজুল হক এজাজ, যুগ্ম সাধারণ সম্পাদক তাইবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক এমদাদুর রহমান চৌধুরী জিয়া,সহ-সাধারণ সম্পাদক ডাঃ বাপ্পি চৌধুরী, কোষাধ্যক্ষ এমরান ফয়সল,সহ কোষাধ্যক্ষ আবুল কাহার,প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ শাকিল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুমন মিয়া,নির্বাহী সদস্য নূরুউদ্দীন রাসেল, জহিরুল ইসলাম রিপন, সদস্য রুবেল আহমদ, আলী ওবাায়েদ ইমন,শামিম মিয়া,নাজিম আহমদ, আবু বক্কর প্রমুখ।

সভা শেষে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির তালিকা জেলা প্রশাসক এর হাতে তুলে দেন ক্লাবের সভাপতি সহ নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন