• ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

কানাইঘাট সীমান্তে গোপালগঞ্জের ২ যুবক আটক

sylhetnewspaper.com
প্রকাশিত সেপ্টেম্বর ৬, ২০২৪
কানাইঘাট সীমান্তে গোপালগঞ্জের ২ যুবক আটক

সিলেটের কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের দনা সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টাকালে বাংলাদেশের অভ্যন্তর থেকে দুই যুবককে আটক করেছে বিজিবি।

শুক্রবার বিকেল আড়াইটার দিকে দনা সীমান্তের ১৩৩৩ মেইন পিলার থেকে বাংলাদেশ সীমান্তের ১৫০ গজ ভেতরে বড়খেওড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার রাজপাট ইউনিয়নের বড় বাহিরভাঘ গ্রামের ইসমাইল মোল্লার ছেলে মশিউর রহমান (৪৮) ও মহেশপুর ইউনিয়নের চরপদ্মভিলা গ্রামের বাবলু হোসেনের ছেলে লিয়াকত শেখ (৪৫)। আটকের সময় দু’জনের কাছ থেকে ১৬ হাজার টাকা ও ভারতীয় ১০ হাজার ২০০ রূপি উদ্ধার করে বিজিবি।

কানাইঘাট সোনারখেওড় বিজিবি ক্যাম্পের হাবিলদার জুয়েল জানান, শুক্রবার দনা সীমান্ত এলাকায় বিজিবির সদস্যরা টহল দেয়ার সময় অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টাকালে বিজিবি সদস্যরা মশিউর রহমান ও লিয়াকত শেখকে আটক করে। তাদের বিরূদ্ধে অবৈধভাবে ভারতে চেষ্টার ঘটনায় বিজিবি কানাইঘাট থানায় মামলা করছে। এদিকে আটকের পর দু’জনকে বিজিবি সদস্যরা কানাইঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার জানান, বিজিবির হাতে আটক মশিউর রহমান ও লিয়াকত শেখের বিরুদ্ধে বিজিবির পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন