• ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নগরীর ছড়ারপার এলাকায় চাঞ্চল্যকর হত্যা মামলা তুলে নিতে বাদীকে হুমকি

sylhetnewspaper.com
প্রকাশিত সেপ্টেম্বর ১, ২০২৪
নগরীর ছড়ারপার এলাকায় চাঞ্চল্যকর হত্যা মামলা তুলে নিতে বাদীকে হুমকি

সিলেট নগরীর ছড়ারপার এলাকায় নৃশংসভাবে খুন হওয়া কিশোর মোহাম্মদ আলী (১৭) হত্যা মামলা (নং ৩/০৪/০৫/২৪) তুলে নিতে আসামিরা বেপরোয়া হয়ে উঠেছে।

তারা মামলা প্রত্যাহারের জন্য বাদীকে হুমকি, ভয়ভীতি দেখানোর পাশাপাশি তার আরেক ছেলেকেও হত্যার হুমকি দিচ্ছে বলে জিডি দায়ের করেছেন তার মা ও মামলার বাদী সফিনা খাতুন।

সম্প্রতি (২৫ আগস্ট) সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানায় তিনি জিডিটি দায়ের করেন।

জানা যায়, চলতি বছরের ৩ মে বিকেলে দুর্বৃত্তরা চালিবন্দর ভৈরব মন্দির এলাকায় ঘেরাও করে কিশোর মোহাম্মদ আলীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ আলীকে মৃত ঘোষণা করেন।

সে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার নূর আলী ও সফিনা খাতুন দম্পতির ছেলে। তারা সপরিবারে নগরীর ছড়ারপাড়ের রাহাত মিয়ার কলোনিতে বসবাস করেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, গত ১৮ আগস্ট বিকেল সাড়ে ৫টার দিকে তার বাসায় উপস্থিত হয়ে মোহাম্মদ আলী হত্যা মামলার আসামি নজরুলের ছেলে নুনু মিয়া, নুর জালালের দুই ছেলে রাহিম ও জুয়েল এবং আসক আলীর ছেলে মাসুমসহ অজ্ঞাতনামা আসামিরা মামলাটি তুলে নিতে হুমকি দিয়ে যায়।

তারা মামলা তুলে না নিলে তার অপর ছেলে ইয়াসিনকে রাস্তায় কুপিয়ে হত্যার হুমকি দেয়ার পাশাপাশি অশ্রাব্য ভাষায় গালাগাল করে। মামলা দায়েরের পর থেকেই তারা এমন হুমকি ধমকি ও মানসিক নির্যাতন চালিয়ে যাচ্ছে।

আসামিদের এমন হুমকিতে সফিনা খাতুন ও তার স্বামী-সন্তানসহ পরিবারের অন্যান্য সদস্যরা আতংকিত এবং প্রাণনাশের শংকায় শংকিত।

তারা বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা ও প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানিয়েছেন।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) নুনু মিয়া জানিয়েছেন, তিনি থানার বাইরে অভিযানে আছেন। তাই তাৎক্ষনিক বিস্তারিত বলতে পারছেন না। তবে জিডির বিষয়টি তদন্ত করে অবশ্যই আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন