• ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সিটি করপোরেশনের ইট চুরি করে যুবলীগ নেতার দেয়াল নির্মাণ

sylhetnewspaper.com
প্রকাশিত আগস্ট ২৬, ২০২৪
সিটি করপোরেশনের ইট চুরি করে যুবলীগ নেতার দেয়াল নির্মাণ

মোঃ রায়হান হোসেন: সিলেট নগরীর ৩৭নং ওয়ার্ডের জলাবদ্ধতা নিরসনে ড্রেইন নির্মাণ কাজ শুরু করেন সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আনোয়ারুজ্জান চৌধুরী। এই সময়ে ড্রেইন নির্মাণ কাজ উদ্বোধন করার সময় উপস্থিত ছিলেন ৩৭নং ওয়ার্ডের কাউন্সিলর রিয়াজ মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গত ০৫ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আওয়ামী লীগ সরকারের পতনের পর ড্রেইন নির্মাণ কাজ বন্ধ হয়ে যায়। রাস্তায় পড়ে থাকে নির্মাণ কাজে ব্যবহৃত মালামাল। সেই মালামালের একটা অংশ ইট, বালু-পাথর টিলার গাঁও পয়েন্টে রেখে যায় ঠিকাদারি প্রতিষ্ঠান। পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা ইট-বালু চুরি করে সিলেট মহানগর যুবলীগের নামধারী নেতা নজরুল ইসলামের গেইটের বাউন্ডারীর দেয়াল নির্মাণে লাগানো হয়েছে বলে অভিযোগ করেন স্থানীয় এলাকার একাধিক বাসিন্দা। এমনি এ ঘটনায় চলছে এলাকায় তোলপাড়।

সরেজমিন দেখা গেছে- নগরীর ৩৭নং ওয়ার্ডের টিলার গাঁও পয়েন্টে সিটি কর্পোরেশনের ড্রেইন নির্মাণের কাজে ব্যবহৃত ইট-বালু চুরি করে নামধারী যুবলীগ নেতা নজরুল ইসলামের বাউন্ডারী দেয়াল নির্মাণের সত্যতা পাওয়া গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক প্রত্যক্ষদর্শীরা জানান- আওয়ামী লীগ সরকারের পতন হলেও নামধারী যুবলীগ নেতা নজরুল ইসলামের ক্ষমতার দাপটের যেনও শেষ নেই। এদিকে স্থানীয় কয়েকজন আবার তার নির্দেশে সিটি কর্পোরেশনের ড্রেইন নির্মাণের কাজে ব্যবহৃত ইট-বালু চুরি করে দেয়াল নির্মাণ করছেন।

এ ব্যাপারে যুবলীগ নেতা নজরুল ইসলামের ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য সংগ্রহ করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে ঠিকাদারি প্রতিষ্ঠান খন্দকার ইসমাইলের ম্যানেজার নাম প্রকাশ না করার শর্তে প্রতিবেদককে জানান- কে বা কারা ড্রেইন নির্মাণের ইট-বালু চুরি করে নিয়ে গেছে তার কিছুই তারা জানেন না। তবে ইট-বালু চুরি হওয়ার বিষয়টি তিনি কর্তৃপক্ষকে জানাবেন। সরেজমিন দেখার পর কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন