• ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

শেখ হাসিনার বিচারের দাবিতে সিলেট যুবদলের মিছিল ও সমাবেশ

sylhetnewspaper.com
প্রকাশিত আগস্ট ২২, ২০২৪
শেখ হাসিনার বিচারের দাবিতে সিলেট যুবদলের মিছিল ও সমাবেশ

গত ১৭ বছরে হাজার হাজার নেতা কর্মীকে গুম-খুন-জখম, ২৮ অক্টোবর লগি-বৈঠার তান্ডব, রাতের অন্ধকারে শাপলা চত্বরে শত শত আলেম ও মাদ্রাসা ছাত্রকে পৈশাচিক কায়দায় হত্যা, নিরাপদ সড়ক ও সর্বশেষ ছাত্র-জনতার গণঅভ্যুত্থান হাজার অধিক শিশু- ছাত্র-যুবক হত্যা ও জখমের সরাসরি নির্দেশ দাতা খুনি হাসিনা ও তার দানবীয় বাহিনীর বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর যুবদল।

আজ (বুধবার) সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক সভাপতিত্বে ও সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ এবং সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্টিতব্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন।

মিছিল পরবর্তী সমাবেশে সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেন, বিগত ১৭ বছর ধরে দেশে বিএনপির হাজার-হাজার নেতাকমীকে গুম খুন, লগি বৈঠার তান্ডব, শাপলা চত্তরে আলেমদের হত্যা ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নির্বিচারে গুলি করে শিশুসহ শত-শত ছত্র-জনতাকে হত্যায় স্বৈরাচারী শেখ হাসিনা ও তার দোসররা। ছাত্র আন্দোলনে ক্ষমতা ছেড়ে ভারতে পালিয়ে যাওয়া গণহত্যাকারী শেখ হাসিনা দ্রুত দেশে এনে বিচার করতে হবে। উপস্থিত ছিলেন তোফাজ্জল হোসেন বেলাল,উমেদুর রহমান উমেদ,সোহেল মাহমুদ,নজরুল ইসলাম,কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, ফকরুল ইসলাম রুমেল, কল্লোল জ্যাতি বিশ্বাস জয়, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, উসমান গনি, আলি আহমদ আলম, মকসুদুল করিম নোহেল, মাসুক আহমদ, এহতেশামুল হক সবুজ, ইসহাক আহমদ, নাসির উদ্দীন রহিম ও সিলেটের ১৩ টি উপজেলা, ৫টি পৌরসভা ও মহানগরীর ৪২টি ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন