• ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বিপ্লব কুমার সরকারকে ডিবিতে পদায়ন

sylhetnewspaper.com
প্রকাশিত আগস্ট ১, ২০২৪
বিপ্লব কুমার সরকারকে ডিবিতে পদায়ন

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) যুগ্ম কমিশনার (অ্যাডমিন অ্যান্ড গোয়েন্দা-দক্ষিণ) হিসেবে বিপ্লব কুমার সরকারকে পদায়ন করা হয়েছে। আজ বুধবার (ডিএমপি কমিশনার মো.হাবিবুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে এ পদায়ন করা হয়।

আদেশে বলা হয়, ডিএমপির (অপারেশনস বিভাগ) যুগ্ম পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকারকে অ্যাডমিন অ্যান্ড গোয়েন্দা-দক্ষিণ বিভাগে, অ্যাডমিন অ্যান্ড গোয়েন্দা-দক্ষিণ বিভাগের সঞ্জিত কুমার রায়কে গোয়েন্দা উত্তর বিভাগে এবং গোয়েন্দা-উত্তর বিভাগের খোন্দকার নুরুন্নবীকে ডিএমপির অপারেশনস বিভাগে পদায়ন করা হয়েছে।

এর আগে আরেক আদেশে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহা. আশরাফুজ্জামানকে অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা), ডিএমপির (ক্রাইম অ্যান্ড অপারেশন্স) ড. খ. মহিদ উদ্দিনকে লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট বিভাগে এবং গোয়েন্দা বিভাগের মোহাম্মদ হারুন অর রশীদকে ডিএমপির ক্রাইম অ্যান্ড অপারেশনস বিভাগে বদলি করা হয়।

২১তম বিসিএসের কর্মকর্তা, কিশোরগঞ্জের সন্তান বিপ্লব কুমার সরকার ২০১৩ সালের ৭ এপ্রিল থেকে দীর্ঘ সময় ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি দুবার বিপিএম ও একবার পিপিএম পেয়েছেন তিনি।

ডিএমপির তেজগাঁও বিভাগ থেকে ২০১৯ সালের ১৩ জুন বিপ্লবকে রংপুর জেলার পুলিশ সুপার (এসপি) পদে বদলি করা হয়। ২০২২ সালের ১৮ অক্টোবর বিপ্লব কুমারকে রংপুর থেকে ডিএমপির ডিসি হিসেবে বদলি করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন