• ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ভাইরাল ছবি নিয়ে ইউপি সদস্যর প্রতিবাদ

sylhetnewspaper.com
প্রকাশিত জুলাই ২, ২০২৪
ভাইরাল ছবি নিয়ে ইউপি সদস্যর প্রতিবাদ

ভাইরাল ছবি নিয়ে অবশেষে মুখ খুললেন ২নং পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদ ৭ নং ওয়ার্ড এর নির্বাচিত সদস্যে ও প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব থাকা হেলাল উদ্দিন।

গোয়াইনঘাট উপজেলার ২ নং পশ্চিম জাফলং ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিনের ছবি জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে অপপ্রচার করা হচ্ছে অবশেষে এই বিষয়ে মুখ খুলে রীতিমতো প্রতিবাদে মুখর এই ইউপি সদস্য।

ইউপি সদস্য হেলাল উদ্দিন সাংবাদিকদের সাথে কথা বলে দাবী করেন,আমি দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক,জুয়া,ইভটিজিং,বাল্য বিবাহ সহ অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আসছি।কিন্তু আমার এহেন কর্মকাণ্ডে একদল লোক পূর্ব শত্রুতার জের ধরে উদ্দেশ্য প্রনোদিত হয়ে আমার ক্লিন ইমেজে কলংকের দাগ দেওয়ার জন্য উঠে পরে লেগেছে।

আমি একজন মেম্বার। গণমাধ্যমে আমাকে জড়িয়ে ভূল তথ্য দিয়ে যে সংবাদ পরিবেশন করিয়েছেন তা সত্য নয়, সংবাদটি পুরোপুরি মিথ্যা। আমার ওয়ার্ডের দীর্ঘদিন যাবৎ জুয়া ও মাদকের বিরুদ্ধে আমি লড়ে আসছি।

আমার জনপ্রিয়তা ঈর্ষান্বিত হয়ে তারা আমার পিছনে লেগেছে।আমার যে ছবির কথা বলেছে।আমি বিভিন্ন সময় জুয়া খেলার বিরুদ্ধে কথা বলেছি,তাদের সাথে বসে জুয়া খেলার কুফল সম্পর্কে বুঝিয়েছি।অনেক সময় প্রশাসনের সহযোগিতায় জুয়া খেলা বন্ধ করেছি।এটাই আমার জীবনে কাল হয়ে দাড়িয়েছে।আর এই সুযোগ কাজে লাগিয়ে কিছু কুচক্রীমহল আমার বিরুদ্ধে মিথ্যা গুজব রটিয়েছি।

আমি সাংবাদিক ভাই ও সচেতন মহলের দৃষ্টি আকর্ষণ করছি আপনারা সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের মাধ্যমে বিষয়টি তদন্ত করে তার পর লিখুন প্রয়োজনে আমার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করুন।

উল্লেখ, কয়েকদিন ধরে ইউপি সদস্য হেলাল উদ্দিন কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি জুয়া খেলার ভিডিও ও ছবি নিয়ে আলোচনা সমালোচনার জন্ম দিয়েছে।
এই বিষয়ে ইউপি সদস্য হেলাল উদ্দিন নিজেকে নির্দোষ দাবী করে সঠিক তদন্তের জোর দাবি জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন