• ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

এবার সিলেটে চোরাই চিনি ধরিয়ে দিলেন ছাত্রলীগ সভাপতি কিশওয়ার জাহান সৌরভ

sylhetnewspaper.com
প্রকাশিত জুন ২৯, ২০২৪
এবার সিলেটে চোরাই চিনি ধরিয়ে দিলেন ছাত্রলীগ সভাপতি কিশওয়ার জাহান সৌরভ

সিলেটে ভারতীয় এক ট্রাক চোরাই চিনি জব্দ করেছে পুলিশ। গত শুক্রবার (২৮ জুন) দিনগত রাত পৌনে তিনটার দিকে মহানগরীর আম্বরখানা এলাকায় থেকে চিনির বস্তাগুলো জব্দ করা হয়। বর্তমানে আম্বরখানা পুলিশ ফাঁড়ির জিম্মায় রয়েছে চোরাই চিনির ট্রাকটি।

জানা গেছে, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ দলীয় নেতাকর্মীদের নিয়ে এক ট্রাক চোরাই চিনি আটক করে পুলিশে খবর দেন। সৌরভ বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল অনুসারী ।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বলেন, ট্রাকে তল্লাশি করে চোরাই পথে আনা ১১৭ বস্তা ভারতীয় চিনি পাওয়া গেছে। এগুলো জব্দের মামলা দায়ের হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভের বাসা আম্বরখানা এলাকায়। রাত তিনটার দিকে আম্বরখানা এলাকায় বৃষ্টির মধ্যে একটি সিএনজিচালিত অটোরকিশা দুর্ঘটনায় পড়লে সৌরভ সেখানে যান। তারা রাস্তায় অবস্থানের সময় দুটি ট্রাক দ্রুতগতিতে যেতে দেখে সৌরভ তার সঙ্গে থাকা ছাত্রলীগ নেতা-কর্মীদের দিয়ে ট্রাক দুটোকে ধাওয়া করেন। পথে একটি ট্রাক থামলে পলিথিনে মোড়ানো চিনি দেখে আম্বরখানা পুলিশ ফাঁড়িতে জানান। পুলিশ ট্রাক তল্লাশি করে চোরাই চিনি পায়। ততক্ষণে চালক ট্রাক ফেলে পালিয়ে যায়।

এ ব্যাপারে কিশওয়ার জাহান সৌরভ বলেন, যেভাবে চোরাই চিনি নিয়ে বদনাম হচ্ছে, তা শুনলে তো খারাপ লাগে। আমাদেরও নিজস্ব দায় রয়েছে। তা ছাড়া ছাত্রলীগের নামটিও নেতিবাচকভাবে জড়িয়ে পড়েছে। এ অবস্থায় সামাজিক ও রাষ্ট্রীয় দায় থেকে আমরা এ কাজটি করেছি। আমি চাই, দেশের স্বার্থে চোরাই চিনির বিরুদ্ধে ছাত্রলীগের নেতা-কর্মীরা মাঠে নামুক। এতে পজিটিভ বিষয়টিও প্রকাশ পাবে, চোরাই চিনি পরিবহনও কমবে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন