• ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

তামাবিল সড়কে চোরাই চিনি বহনকারী বেপরোয়া ডিআই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহি নিহত

sylhetnewspaper.com
প্রকাশিত জুন ১৪, ২০২৪
তামাবিল সড়কে চোরাই চিনি বহনকারী বেপরোয়া ডিআই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহি নিহত

সিলেট-তামাবিল সড়কে চোরাই চিনি বহনকারী বেপরোয়া ডিআই ট্রাকের ধাক্কায় মইনুল হোসেন আয়ানী (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে জৈন্তাপুর উপজেলার ৬নং চিকনাগুল ইউনিয়নের উমনপুর এলাকায় গ্যাস ফিল্ড ৮নং কুপের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী মইনুল হুসেন আয়ানী (৪৫) উমনপুর গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য মৃত ঈসা মিয়ার ছেলে। তিনি হরিপুর ৮ নং গ্যাস কূপের কর্মকর্তা বলে জানিয়েছেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ডিআই ট্রাক জৈন্তাপুর সীমান্ত থেকে চিনির চালান নিয়ে সিলেট নগরের দিকে বেপরোয়া গতিতে রওয়ানা দেয়। পথিমধ্যে কর্মস্থল থেকে মোটরসাইকেল বাড়ি ফিরছিলেন মইনুল হোসেন। ট্রাকটি বেপরোয়া গড়িতে চালাতে গিয়ে মোটরসাইকেলে ধাক্কা দেয় চালক। এতে মোটরসাইকেল দুমড়ে মুছড়ে গিয়ে গুরুতর আহত হন মইনুল হোসেন আয়ানী। তাকে উদ্ধার করে সিলেট নগরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর ট্রাক নিয়ে পালিয়ে যাওয়া চালককে হরিপুর এলাকায় জনতা আটক করেন।

খবর পেয়ে জৈন্তাপুর ও তামাবিল হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে চালককে তাদের হেফাজতে নেয়। এসময় বিক্ষোব্ধ জনতা প্রায় ২ ঘন্টা সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে রাখেন। এতে ওই সড়কে যানজটে আটকা পড়ে শত শত যানবাহন। ভোগান্তিতে পড়েন যাত্রীরা। পরে জনপ্রতিনিধিগণ ও পুলিশ জনতাকে বুঝিয়ে অবরোধ তুলে নিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়দের অভিযোগ, চোরাই চিনি বহনকারী বেপরোয়া গতির সিআই ট্রাক ওই সড়কে মৃত্যুর মিছিল দীর্ঘ করছে। বিশেষ করে চোরাকারবারি পণ্য বহনকারী ট্রাক,পিকআপের দ্রুতগতির কারণে প্রায়ই দুর্ঘটনা ঘটে। ওই সড়কে ডিআই ও ইএক্স পিকআপকে মৃত দানব বলে থাকেন। ওই সড়কে ডিআই ট্রাক বন্ধের দাবি জানান জনতা।

জৈন্তাপুরে মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে। নিহতের মরদেহ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন