• ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেটে ২৩১ টি মোবাইলসহ র‍্যাবের জালে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ সদস্য

sylhetnewspaper.com
প্রকাশিত জুন ১২, ২০২৪
সিলেটে ২৩১ টি মোবাইলসহ র‍্যাবের জালে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ সদস্য

সিলেটে বিপুল পরিমাণ মোবাইল ও আইএমইআই পরিবর্তনকারী সরঞ্জামাদিসহ চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৯।

সোমবার (১০ জুন) নগরীর বন্দরবাজারস্থ করিম উল্লাহ মার্কেটের ৩য় তলায় একাধিক মোবাইল সার্ভিসিং দোকানে অভিযান চালিয়ে মোবাইল চোর, ছিনতাইকারী চক্র ও আইএমইআই পরিবর্তনকারী সংঘবদ্ধ চক্রের ৬ সক্রিয় সদস্যকে বিপুল পরিমাণ চোরাই মোবাইল এবং আইএমইআই পরিবর্তনকারী বিভিন্ন ডিভাইসসহ গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১১জুন) দুপুরে র‍্যাব-৯ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন র‍্যাব-৯–এর অধিনায়ক মো.মোমিনুল হক।

গ্রেফতারকৃতরা হলেন- সিলেট নগরীর লাউয়াই উম্মর কবুল এলাকার রফিকুল ইসলাম সেতাবের ছেলে নজিবুল ইসলাম জেবলু (২২), এসএমপি’র শাহপরাণ থানার লামাপাড়ার মোঃ বাচ্চু মিয়ার ছেলে মোঃ আব্দুর রহিম (২৮), হবিগঞ্জ জেলার বাহুবল থানার ভবানীপুর এলাকার মোঃ আকল মিয়ার ছেলে মোঃ মাসুদ মিয়া (২৩), দক্ষিণ সুরমা থানার ধরাধরপুর এলাকার আমির আলীর ছেলে মোঃ ইমন (২২), মোগলাবাজার থানার সিলাম টিকরপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে মিজানুর রহমান (২২) ও দক্ষিণ সুরমা থানার ধরাধরপুর এলাকার আব্দুর রজ্জাকের আব্দুর রহমান (২২)।

গ্রেফতারকালে তাদের নিকট থেকে ২৩১ টি স্মার্ট মোবাইল, ১০ টি বাটন মোবাইল, ১০ টি ট্যাব, ০২ টি পিসি, ০৩ টি মনিটর, ০২ টি কীবোর্ড, ০২ টি মাউস, ০১ টি হার্ডড্রাইভ, ০২ টি পেনড্রাইভ, নগদ ৭৫,৫৫০ টাকা এবং ০১ টি আইএমইআই পরিবর্তনকারী ডিভাইস জব্দ করা হয়।

র‍্যাব-৯–এর অধিনায়ক মো.মোমিনুল হক জানান- গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে এবং চোরাই মোবাইল সিন্ডিকেটের বিরুদ্ধে র‍্যাব-৯, সিলেট এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন