• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মধ্যনগর উপজেলা চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে আব্দুর রাজ্জাক ভূইয়া।

sylhetnewspaper.com
প্রকাশিত মে ৩১, ২০২৪
মধ্যনগর উপজেলা চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে আব্দুর রাজ্জাক ভূইয়া।

মধ্যনগর(সুনামগঞ্জ)প্রতিনিধি:সুনামগঞ্জের মধ্যনগরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার প্রচারণার শেষের দিকে জমে উটছে নির্বাচন, বয়ছে নির্বাচনী হাওয়া।আগামী ৫ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রথম মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচন। প্রথম উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম উপজেলা চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে রয়েছে অতিরিক্ত আইজিপি আব্দুল বাতেনের বড় ভাই ও সাবেক ব্যাংকার আব্দুর রাজ্জাক ভূইয়া।

নির্বাচনের শেষ মূহুর্তে প্রার্থীদের চলছে ব্যাপক প্রচার প্রচারণা, সেই সাথে প্রতিটি এললাকায় প্রার্থীর কর্মী সমর্থকরা নারী পুরুষ দল বেঁধে বাড়ি বাড়ি গিয়ে প্রছন্দের প্রার্থীর পক্ষে করছে ভোট প্রার্থনা। প্রতিনিয়ত পাড়া মহল্লা,হাটে বাজারের চায়ের আড্ডায় চলছে নির্বাচনী আলাপ-আলোচনা। কে হবেন উপজেলা চেয়ারম্যান/ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী। এখানে ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের নাম শোনা গেলেও ভোটারদের মুল আলোচনা হচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থী নিয়ে।

চারটি ইউনিয়ন নিয়ে নবগঠিত মধ্যনগর উপজেলার প্রথম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জনের নাম শোনা গেলেও জোড়ে সোরে প্রচার প্রচারণা চালাচ্ছে তৃনমুল নেতাকর্মী সহ সাধারন ভোটারদের আস্থা বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের দাতীয়াপাড়া গ্রামের কৃতিসন্তান আব্দুর রাজ্জাক ভূইয়া । ইতোমধ্যে তার অনুগত কর্মী সমর্থকেরা ফেসবুক সহ ভিবিন্ন মাধ্যমে জানান দিয়েছেন পছন্দের প্রার্থী আব্দুর রাজ্জাক ভূইয়ার মোটরসাইকেল প্রতিক।
সাধারন ভোটার সহ তরুন প্রজন্মের ভোটারদের কাছে তার গ্রহনযোগ্যতা উচ্চ শিখরে। তৃনমুল পর্যায়ের নেতা-কর্মী অধিকাংশ ভোটাররা তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাচ্ছেন।

আব্দুর রাজ্জাক ভূইয়া বলেন ,প্রথম উপজেলা পরিষদ নির্বাচনে একজন যোগ্য প্রার্থী বাছাই করা এই অঞ্চলের ভোটারদের দায়িত্ব। যার মাধ্যমে উপজেলাবাসীর সার্বিক উন্নয়ন সম্ভব। তৃণমুল নেতা-কর্মী সহ সাধারন ভোটারদের ইচ্ছে পূরনে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমি আশা করছি আসন্ন উপজেলা নির্বাচনে আমার প্রতিক মোটরসাইকেল ও আমি চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন