• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

দক্ষিণ সুরমায় হোল্ডিং ট্যাক্স বৃদ্ধির প্রতিবাদে মতবিনিময় সভা

sylhetnewspaper.com
প্রকাশিত মে ১০, ২০২৪
দক্ষিণ সুরমায় হোল্ডিং ট্যাক্স বৃদ্ধির প্রতিবাদে মতবিনিময় সভা

সিলেট সিটি কর্পোরেশনের হোল্ডিং ট্যাক্স বৃদ্ধির প্রতিবাদে এক মতবিনিময় ও পরামর্শ সভা করেছেন নগরীর ২৫, ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডবাসী। বুধবার রাতে নগরীর ভার্থখলাস্থ নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে এই সভাটি অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট মুরব্বী হাজী মিসবাহ উদ্দিনের সভাপতি ও মুসফিক জায়গীরদারের পরিচালনায় এতে খন্দকার মহসিন কামরানের পরিচালনায় পরিচালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী।

সভায় বক্তারা বলেছেন, সিসিকের অতিরিক্ত হোল্ডিং ট্যাক্স নাগরিকদের উপর মরার উপর খাড়ার গা হিসেবে আবির্ভূত হয়েছে। এই ট্যাক্স সহনীয় পর্যায়ে আনা না হলে ভবিষ্যতে বাড়ি ঘর বিক্রি করে আমাদের অন্যত্র চলে যেতে হবে। তাই অবিলম্বে সংশ্লিষ্টদের এই বিষয়ে ব্যবস্থা নিতে হবে। তা না হলে সিলেট নগরবাসী কঠোর আন্দোলনের ডাক দিবে।

সভায় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, নাগরিকদের স্বার্থের বিরুদ্ধে যায় এমন কোন সিদ্ধান্ত নেয়া হবে না। হোল্ডিং ট্যাক্স নিয়ে আপত্তি জানাতে সময় বেঁধে দেয়া হয়েছে, প্রয়োজনে সময় আরও বৃদ্ধি করা হবে। নাগরিকদের কল্যাণে যা যা করা দরকার সব কিছু করতে আমরা প্রস্তুত রয়েছি।

সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রফিকুল হক, কাউন্সিলর তৌফিক বখত লিপন, তকদির পিন্টু, নজরুল ইসলাম, সাবেক কাউন্সিলর আশিক আহমদ, সেলিম আহমদ রনি, ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি, আনছার আহমদ, সাধারণ সম্পাদক সেলিম আহমদ, ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাহেদ আহমদ, সাধারণ সম্পাদক বদরল ইসলাম, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছয়েফ খান, ভার্থখলার বিশিষ্ট মুরব্বি মখলিছুর রহমান, মামুন আহমদ, সিরাজুল ইসলাম শিরুল, ঝালোপাড়ার জুনেদ আহমদ সহ ২৫, ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন