• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ফেঞ্চুগঞ্জে মামলার হাজিরা দিতে আসার পথে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

sylhetnewspaper.com
প্রকাশিত মার্চ ৫, ২০২৪
ফেঞ্চুগঞ্জে মামলার হাজিরা দিতে আসার পথে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের ফেঞ্চুগঞ্জে আদালতে মামলার হাজিরা দিতে আসার পথে প্রতিপক্ষের হামলায় জুনেদুল ইসলাম (২৭) নামের এক যুবক খুন হয়েছেন। মঙ্গলবার (৫ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের রুকনপুর গ্রামের জামে মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

জুনেদুল ইসলাম বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের কলমপুর গ্রামের কনাই মিয়ার ছেলে। এই ঘটনায় তার ভাই জাহেদুল ইসলাম (৩৩) আহত হয়েছেন। তাকে উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফ হোসাইন।

জানা যায়, বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের কলমপুর গ্রামের কনাই মিয়ার ছেলে জুনেদুল ইসলাম তার ভাই তার ভাই জাহেদুল ইসলামকে নিয়ে সিএনজি চালিত অটোরিকশাযোগে সিলেট নগরীতে আদালতে একটি মামলার হাজিরা দিতে আসছিলেন। পথিমধ্যে প্রতিপক্ষের লোকজন তাদের গাড়িটি আটকে ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলায় চালায়। হামলায় হামলায় জুনেদুল ইসলাম ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন। এই ঘটনায় তার ভাই আহত হয়েছেন।

এসময় আহতদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ থানাপুলিশ।

এবিষয়ে ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফ হোসাইন বলেন- দুপক্ষই বালাগঞ্জ উপজেলার বাসিন্দা। একটি মামলার হাজিরা দিতে আসার পথে প্রতিপক্ষের লোকজন এই ঘটনা ঘটিয়েছে। এতে একজন মারা গেছেন। আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন