• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জাফলংয়ে ৪ দিনের ব্যবধানে ফের মর্টার সেল উদ্ধার, জনমনে উদ্বেগ

sylhetnewspaper.com
প্রকাশিত ফেব্রুয়ারি ২৩, ২০২৪
জাফলংয়ে ৪ দিনের ব্যবধানে ফের মর্টার সেল উদ্ধার, জনমনে উদ্বেগ

গোয়াইনঘাট প্রতিনিধি::৪ দিনের ব্যবধানে আবারও সিলেটের জাফলং থেকে একটি অবিস্ফোরিত মর্টার সেল উদ্ধার করা হয়েছে শুক্রবার রাতে। এদিকে একাধিকবার অবিস্ফোরিত মর্টার সেল উদ্ধারের ঘটনায় জনমনে আতঙ্ক ছড়াচ্ছে।

স্থানীয়সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার মধ্য জাফলং ইউনিয়নের নয়াগাঙ্গেরপাড় এলাকায় শুক্রবার রাত ৯টায় একজন লোক নদী পারাপারের সময় হঠাৎ লোহার টুকরো পায়ের নিচে পরলে নদী থেকে তুলে নদীর পাড়ে নিয়ে আসেন।

পানি দিয়ে ধুয়ার পর দেখা যায় এটি একটি মর্টার সেল। এসময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে গোয়াইনঘাট থানার একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মর্টার সেলটি পুলিশের হেফাজতে নিয়ে আসে।

উল্লেখ্য গত ৪ দিন আগেও গোয়াইনঘাট উপজেলার মধ্য জাফলং ইউনিয়নে পিয়াইন নদী থেকে বালু উত্তোলনের সময় জনৈক বারকি শ্রমিকের হাতে একটি মর্টার সেল লাগে। সেটি গত মঙ্গলবার বিকেলে সিলেট মহানগর পুলিশের বোম্ব ডিসপোজাল টিম নদীর তীরে ধ্বংস করে। তার রেশ কাটতে না কাটতেই আবারও একটি মর্টার সেল পাওয়া গেছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মেহেদী হাসান বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মর্টার সেলটি থেকে জনগণকে নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে আসা হয়েছে। বর্তমানে একদল পুলিশ এখানে নিরাপত্তার দায়িত্বে রয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন