• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ইতালি থেকে মায়ের জানাজা পড়তে এসে দুর্ঘটনায় ছেলেসহ নিহত ২

sylhetnewspaper.com
প্রকাশিত ফেব্রুয়ারি ২৩, ২০২৪
ইতালি থেকে মায়ের জানাজা পড়তে এসে দুর্ঘটনায় ছেলেসহ নিহত ২

বার্ধক্য জনিত কারণে মারা যাওয়া মায়ের জানাজা পড়তে ইতালি থেকে এসে সড়ক দুর্ঘটনায় ছেলে এবং মেয়ের জামাতাসহ দুই জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার ঘাসিরদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই এলাকার বাসিন্দা শাহজাহান মেম্বারের পুত্র ইতালিপ্রবাসী শাহ আলম এবং তার ভগ্নিপতি একই উপজেলার শামসু উদ্দিনের ছেলে সেলিম মিয়া।

ইটাখোলা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আরিফুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহতদের স্বজনদের বরাতে তিনি জানান, দীর্ঘ ১৪ বছর ধরে স্ত্রী-সন্তান নিয়ে ইতালিতে বসবাস করে আসছিলেন শাহ আলম। বুধবার সন্ধ্যায় বার্ধক্যজনিত কারণে তার মা মারা যান। খবর পেয়ে বৃহস্পতিবার সকালেই ভগ্নিপতি ও দুই ভাগ্নেকে নিয়ে দেশে ফেরেন শাহ আলম। বিমানবন্দর থেকে তারা ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশে রওনা হন। তাদের গাড়িটি নরসিংদীর শিবপুর উপজেলার ঘাসিদিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শাহ আলম এবং হাসপাতালে নেওয়ার পর সেলিম মিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় মাইক্রোবাসের চালক ও আরও দুজন আহত হয়।

এসআই বলেন, মাইক্রোবাসের চালক ও আরেক যাত্রী নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন