• ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

জৈন্তাপুর থানার ওসি তাজুল ইসলামের বিরুদ্ধে যে অভিযোগ

sylhetnewspaper.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১, ২০২৪
জৈন্তাপুর থানার ওসি তাজুল ইসলামের বিরুদ্ধে যে অভিযোগ

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ তাজুল ইসলাম (পিপিএম) এর বিরুদ্ধে সুষ্ট তদন্তক্রমে ব্যবস্থা গ্রহণের আশায় বাংলাদেশ হেডকোয়াটার্স ঢাকাসহ সিলেটের প্রশাসনিক বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দাখিল করেছেন এক ভুক্তভোগী।

জৈন্তাপুর প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ দুলাল হোসেন রাজু গত রবিবার (২৮ জানুয়ারি) ওসি মোঃ তাজুল ইসলাম (পিপিএম) এর বিরুদ্ধে সুষ্ট তদন্তক্রমে ব্যবস্থা গ্রহণের জন্য মহা পুলিশ পরিদর্শক, বাংলাদেশ হেডকোয়াটার্স ঢাকা ও উপ-মহা পুলিশ পরিদর্শক, সিলেট রেঞ্জ আলমপুর সিলেটসহ পুলিশ সুপার, সিলেট বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগের সুত্রমতে- জৈন্তাপুর উপজেলার চোরাকারবারি ও ডেজার মেশিন দিয়ে বালুউত্তোলনকারী চক্রের বিরুদ্ধে বিভিন্ন সময় সংবাদ প্রকাশ করেন জৈন্তাপুর প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ দুলাল হোসেন রাজু। এতে এই চক্রের সদস্যরা ক্ষিপ্ত হয়ে তাকে প্রাণে হত্যার হুমকি প্রদান করিত। যাহার বিষয়ে তিনি একাধিকবার জৈন্তাপুর থানায় লিখিত অভিযোগ দিলে ওসি তার কোন লিখিত অভিযোগ আমলে নেন নি। এমতাবস্থায় গত ২০/০১/২০২৪ ইং তারিখ সকাল অনুমান সাড়ে ১১টার দিকে তিনি কাজের উদ্দেশ্যে যাওয়ার পথে আনন্দ বাজার নামকস্থানে চোরাকারবারি ও ডেজার মেশিন দিয়ে বালুউত্তোলনকারী চক্রের সদস্যরা তার উপর হামলা চালায়। বর্ণিত ঘটনায় তিনি গত ২০/০১/২০২১ ইং তারিখে জৈন্তাপুর থানায় লিখিত অভিযোগ দিলে ওসি মোঃ তাজুল ইসলাম (পিপিএম) বিষয়টি আমলে না নিয়ে উল্টো ওসি মোঃ তাজুল ইসলাম (পিপিএম) চোরাকারবারি ও ডেজার মেশিন দিয়ে বালুউত্তোলনকারী চক্রের পক্ষ নিয়া তাকে বিভিন্ন রকমের ভয়ভীতি প্রর্দশন করিয়া বলেন- তিনি যাতে ভবিষ্যতে চোরাকারবারি ও ডেজার মেশিন দিয়ে বালুউত্তোলনকারী চক্রের সদস্যদের বিরুদ্ধে কোন প্রকার সংবাদ প্রকাশ ও প্রচার না করেন নতুবা ওসি চোরাকারবারিদের মাধ্যমে তাকে যেকোন স্থানে যেকোন মূহূর্তে প্রাণে হত্যা করাইয়া তার লাশ গুম করাইয়া ফেলিবেন এবং ওসি তাকে বিভিন্ন মিথ্যা মামলার ভয়ভীতি দেখাইয়া বলেন- ওসি তাকে কত মিথ্যা মামলা জড়াবেন তার কোন হিসাব নেই।

এদিকে ওসি মোঃ তাজুল ইসলাম (পিপিএম) এর এহেন কর্মকান্ডে সাংবাদিক মোঃ দুলাল হোসেন রাজুসহ তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভূগিতেছেন বিধায় তিনি ওসি মোঃ তাজুল ইসলাম (পিপিএম) এর বিরুদ্ধে সুষ্ট তদন্তক্রমে ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের উর্ধ্বতন সমূহ কর্মকর্তার নিকট আশু হস্তক্ষেপ কামনা করছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন