• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

প্রকাশিত সংবাদের প্রতিবাদ!

sylhetnewspaper.com
প্রকাশিত জানুয়ারি ১৫, ২০২৪
প্রকাশিত সংবাদের প্রতিবাদ!

সিলেট শহরস্থ শাহপরান থানা এলাকায় এক যুবককে মারধরসহ তার ব্যবহৃত প্রাইভেট কার ভাংচুর করে নগদ প্রায় ১১ লাখ টাকা ছিনতাইয়ের মিথ্যা অভিযোগে “ক্রাইম সিলেট” নামক একটি অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা বানোয়াট একটি নিউজ পাবলিশ করা হয়েছে।

তথ্য অনুসন্ধানে জানা যায় গত শনিবার (১৩ই জানুয়ারি) রাত অনুমান সাড়ে ৯ ঘটিকায় শাহপরান থানাধীন সুরমাগেইট জাকারিয়া সিটি সড়কস্থ এফআইভিডিবি এনজিও প্রতিষ্ঠানের সম্মুখে এ ঘটনা ঘটেছে বলে এমন অভিযোগ আনা হয়েছে ।

এদিকে এমন অভিযোগ এনে গতকাল রবিবার (১৪ই জানুয়ারি) ৮জনকে আসামি করে শাহপরান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ছিনতাইয়ের স্বীকার ভুক্তভোগী একই থানাধীন আটগাঁও দাসপাড়া এলাকার মঈন উদ্দিনের পুত্র জসিম উদ্দিন।

দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে – একই থানাধীন দাসপাড়া চকগ্রাম এলাকার শুকুর আলীর পুত্র লুকমান মিয়া, একই এলাকার অলিপ, ফয়সল, চকগ্রামের  মকুল, দত্তগ্রাম এলাকার মজমদর ওরফে জামাল, চকগ্রাম এলাকার ইমু, একই এলাকার সাজু ও একই এলাকার রায়হান সহ আরোও অজ্ঞাতনামা ১০/১২জনের বিরুদ্ধে শাহপরান থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে ।

থানায় দায়েরকৃত অভিযোগ সুত্রে জানা গেছে- ভুক্তভোগী যুবক একটি সালিশ বৈঠকে তার পাওনা ৩০ হাজার টাকা হইতে মাত্র ১০ হাজার টাকা নিয়ে আসার পথে উপরোক্ত স্থানে উভয় পক্ষের মধ্যে রাজনৈতিক বিষয় নিয়ে কথা কাটা কাটি হয় এতে জসীম উদ্দীন,তাহার সাথে থাকা শহিদ, বেলাল এরা সবাই বিএনপি সাপোর্ট করেন আর ওপর পক্ষ আওয়ামী লীগ সাপোর্ট করেন এরই সূত্র ধরে কথা কাটাকাটি জের ধরে কিছু হাতাহাতির ঘটনা ঘটে শেষ পর্যন্ত স্থানীয় লোকজন উভয়পক্ষকে মীমাংসা করে যার যার পথে ফিরিয়ে দেন।

এর সূত্র ধরে পরদিন জসিম উদ্দিন বাদী হয়ে শাহপরান থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এতে ছিনতাইয়ের কোন সঠিক তথ্য প্রমাণ পাওয়া যায়নি।

এ বিষয়ে শাহপরান থানার অফিসার ইনচার্জ হারুন রশীদ এর কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন এ বিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি তবে তদন্তের সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন