• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

৩৫ কোটি টাকার স্বর্ণ আটকের জেরে গোয়াইনঘাটের সিদ্দিকের উপর হামলা

sylhetnewspaper.com
প্রকাশিত ডিসেম্বর ২৯, ২০২৩
৩৫ কোটি টাকার স্বর্ণ আটকের জেরে গোয়াইনঘাটের সিদ্দিকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক :: গত ৯ ডিসেম্বর ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা একটি ফ্লাইটে তল্লাশি চালিয়ে শুল্ক ফাঁকি দিয়ে আনা ৩৫ কোটি টাকা মূল্যে ২৮০টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে।

ওই ঘটনার জের ধরে গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের লামাপাড়া গ্রামের কৃষক সিদ্দিক আলীর উপর সন্ত্রাসী হামলা চালানোর অভিযোগ উঠেছে। স্বর্ণ চোরাচালানীদের দাবি সিদ্দিক আলী তাদের এই আটক করিয়েছেন।

ওসমানী মেডিকেলে আহত সিদ্দিক মিয়া বলেন, গতকাল বুধবার রাত ৯ঘটিকার সময় লামাপাড়া ব্রিকফিল্ডে সিদ্দিক মিয়াকে আটক করে ৩৫ কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়। পরে স্বর্ণ চালানের মূলহোতা গোয়াইনঘাট উপজেলার লামাপাড়া গ্রামের বাসিন্দা শফিক মিয়া তার ছেলে শহীদ মিয়া, একই এলাকার বাসিন্দা নাসির উদ্দিন, আলী আহমদ, লুকেস মিয়াসহ একদল সন্ত্রাসী তার উপর হামলা চালান।

সিদ্দিক আলীর স্বর্ণ চালান আটক করানোর বিষয়টি অস্বীকার করলে তারা তাকে মৃত ভেবে ব্রিকফিল্ডে পাশে রেখে চলে যান। পরে স্থানীয় লোকজন তাকে অজ্ঞান অবস্তায় উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করান। সিদ্দিক আলীর হাত পায়ের হাড়গুলো ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা।

এ ঘটনায় আহত সিদ্দিক আলীর পরিবারের পক্ষ থেকে গোয়াইনঘাট থানায় অভিযোগ দায়ের প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন