• ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গোয়াইনঘাটে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ,আহত ৩

sylhetnewspaper.com
প্রকাশিত ডিসেম্বর ২৫, ২০২৩
গোয়াইনঘাটে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ,আহত ৩

গোয়াইনঘাট প্রতিনিধি: সিলেটের গোয়াইনঘাট উপজেলার বীরকুলী গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে তিনজন আহত হয়েছেন।

সোমবার (২৫ডিসেম্বর) এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলেন- আফিয়া বেগম (৩৫) নেহার বেগম(৪৫) আব্দুল কাদির (৪০)। আহতদের মধ্যে নেহারকে সিলেট ওসমানী হাসপাতাল ভর্তি করা হয়েছে এবং অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের সবার বাড়ি বীরকুলী গ্রামে।

এ ঘটনায় গোয়াইনঘাট থানায় অভিযোগ দেয়া হয়েছে।স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে বীরকুলী গ্রামের আব্দুল হান্নানের সঙ্গে প্রতিবেশী মনির উদ্দিন, ইমাম উদ্দিন গং এর জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। গত রোববার বেলা ১১টার দিকে হানান্ন গং বীরকুলী গ্রমের পূর্বে মনির উদ্দিনের বাড়ির পাশে বোরো ক্ষেত করতে গেলে এ সময় দুইপক্ষে বাকবিতণ্ডাসহ হাতাহাতি হয়।

এ নিয়ে সোমবার গোয়াইনঘাট থানায় একটি অভিযোগ করলে ওই দিনই সালুটিকর তদন্ত কেন্দ্রের এস.আই নুর মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল তদন্ত করে ফিরে আসেন।

পুলিশ তদন্তে আসার কারণে ক্ষিপ্ত হয়ে মনির উদ্দিন গংরা দেশীয় অস্ত্র নিয়ে সজ্জ্বিত হয়ে হান্নানের পরিবারের সদস্যদের উপর হামলা চালায়। এতে আব্দুল হান্নানের ভাই আব্দুল কাদিরসহ তিন জন আহত হন। এ বিষয়ে প্রতিপক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া না যাওয়ায় বক্তব্য নেওয়া যায়নি।গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর তদন্ত মেহেদী হাসান বলেন,এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন