• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

হাবিবের আসনে দুলালের নির্বাচনের ঘোষণা

sylhetnewspaper.com
প্রকাশিত ডিসেম্বর ১২, ২০২৩
হাবিবের আসনে দুলালের নির্বাচনের ঘোষণা

এস এম জাহেদুল ইসলাম সিলেট থেকেঃঃআসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বি.এম.এ) মহাসচিব ও আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল। ২৮ নভেম্বর সন্ধায় গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে তিনি এ বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে ডা. দুলাল বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী হিসেবে দলের মনোনয়ন ফরম ক্রয় করে জমা দিয়েছিলাম। পরবর্তীতে দল আমাকে নমিনেশন না দিয়ে আমাদের দলের অন্য একজন নেতাকে নমিনেশন প্রদান করে।

“সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের সকল মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে এক মতবিনিময় সভায় তার বক্তব্যে বলেছিলেন, যারা দলের মনোনয়ন পাননি, তারাও নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিতে পারবেন। তাতে দলের কোন আপত্তি থাকবে না। সে অনুসারে আমার এলাকার সর্বস্তরের জনসাধারণের দাবির প্রেক্ষিতেই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবো।” কিনি যোগ করেন।

সিলেট-৩ আসনের বর্তমান সরকারদলীয় এমপি এমপি হাবিবুর রহমান হাবিব। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি সিলেট-৩ আসন থেকে ফের আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। ডা. দুলালের প্রার্থীতা হাবিবকে কঠিন চ্যালেঞ্জে ফেলে দিবে বলে মনে করছেন অনেকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন