• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ এর উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ সম্পন্ন

sylhetnewspaper.com
প্রকাশিত জুলাই ৩০, ২০২৩
প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ এর উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ সম্পন্ন

প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ এর উদ্যোগে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার উত্তর রনিখাইস্থ মিছবাহুল উলূম মায়ার বাজার মাদ্রাসায় শিক্ষার্থীদের মধ্যে গতকাল ২৯ জুলাই শনিবার দুপুরে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়।

প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ এর সভাপতি এডভোকেট মোঃ আব্দুল্লাহ আল হেলাল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদ হারুনের পরিচালনায় শিক্ষা উপকরণ বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক আলী আহমদ, মোঃ শাহাব উদ্দীন, মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোঃ আব্দুল্লাহ, প্যাসিফিক ক্লাবের সিনিয়র সহ সভাপতি ফারুক আহমদ, সহ সভাপতি ইলিয়াছ আলী, সহ সভাপতি বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস শাকুর, সহ সাংগঠনিক সম্পাদক হেলালুল ইসলাম হেলাল, প্রচার সম্পাদক দৈনিক ভোরের কাগজ সিলেটের ফটো সাংবাদিক সোহেল আহমদ, ক্রীড়া সম্পাদক আব্দুল আলিম প্রমুখ। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মুশাহিদ আহমদ মাসুম। তারান আবৃত্তি করেন দিলওয়ার।

ক্লাবের সভাপতি এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল বলেন, প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ শিক্ষা, চিকিৎসা সহ মানব সেবামূলক কাজ করে যাচ্ছে। এই ক্লাব যে কোন দুর্যোগময় সময় দেশের মানুষের পাশে দাঁড়ান। তাদের এ ধরনের উদ্যোগ প্রশংসনীয়। এই ক্লাব শিক্ষার্থীদের সব সময় সহযোগিতা করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন