• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

জৈন্তাপুরে ২৬ কার্টুন ভারতীয় নাসির বিড়ি উদ্ধার

sylhetnewspaper.com
প্রকাশিত জুলাই ২৩, ২০২৩
জৈন্তাপুরে ২৬ কার্টুন ভারতীয় নাসির বিড়ি উদ্ধার

জৈন্তাপুর প্রতিনিধি: অপরাধ দমন, আসামি গ্রেফতার ও চোরাচালান রোধ সহ সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তাছাড়া মাদকের প্রসার রোধ ও মাদক পরিবহন ও ব্যবসার কাজে জড়িত অপরাধীদের চিহ্নিতকরণ এবং গ্রেফতারে জেলা পুলিশ, সিলেট গুরুত্বের সঙ্গে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২২ জুলাই ২০২৩ তারিখ সকালে বিশেষ অভিযান চলাকালে জৈন্তাপুর, কানাইঘাট সার্কেলের সার্কেল স্যার ওঅফিসার ইনচার্জ, জৈন্তাপুর স্যারদ্বয়ের এর দিক নির্দেশনায় সিলেটের জৈন্তাপুর মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে ভারতীয় ২৬ কার্টুন নাসির বিড়ি আটক করেছে জৈন্তাপুর মডেল থানার পুলিশ।

এসময় চোরাচালান চক্রের সাথে ব্যাবহৃত ২ টি ইন্জিন চালিত নৌকা জব্দ করেছে জৈন্তাপুর মডেল থানার পুলিশ ৷ অদ্য
২২/০৭/২৩ ইং এস আই/ শফিকুল ইসলামের এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ চোরাচালান অভিযান পরিচালনা করাকালে গোপন সংবাদের ভিত্তিতে অত্র জৈন্তাপুর থানাধীন ৫নং ফতেপুর ইউনিয়ন এর অন্তর্গত করিচের ব্রীজ সংলগ্ন সিলেট টু তামাবিল মহাসড়ক এর পূর্বে খালি জায়গার উপর ২ টি ইন্জিন চালিত নৌকা ভর্তি ২৬ কার্টুন ভারতীয় নাসির বিড়ি অবৈধভাবে পরিবহন করিয়া সিলেটের দিকে রওনা হয়েছে।

এসময় অবৈধ ভারতীয় নাসির বিড়ি উদ্ধার পূর্বক মামলার বাদী জব্দতালিকা মূলে জব্দ করেন। উক্ত বিষয়ে জৈন্তাপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন