• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জৈন্তাপুরে ভারতীয় ১শত বস্তা চিনিসহ চালক,হেলাপার আটক

sylhetnewspaper.com
প্রকাশিত জুন ১৯, ২০২৩
জৈন্তাপুরে ভারতীয় ১শত বস্তা চিনিসহ চালক,হেলাপার আটক

জৈন্তাপুর প্রতিনিধিঃঃজৈন্তাপুর মডেল থানার পুলিশ গোপন সংবাদের বৃত্তিত্বে বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় ১০০ বস্তা চিনি ভর্তি ১ টি কাভার ভ্যান গাড়িসহ চালক ও হেলাপার আটক, মূল হুতার দরা-চুয়ার বাহিরে।

পুলিশ সূত্রে জানা যায়, চোরাকারবারিদের বিরোদ্ধে সাড়াশি অভিজানের অংশ হিসেবে এস আই মোঃ হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ চোরাচালান প্রতিরোধ ও চোরাকারবারিদের আটকের অভিযান পরিচালনা কালে ১৮ জুন রোববার সকাল ৮ টায় সিলেট তামাবিল মহাসড়ক’র ১ নং নিজপাট ইউনিয়ন পূর্ব লক্ষীপ্রসাদ (ফেরিঘাট) নামক স্থানে জৈন্তাপুর বাজার থেকে চোরাইপথে আসা ভারতীয় চিনি সহ একটি কাভার ভ্যান গাড়ী আটক করে। এ সময় গাড়ীটি তল্লাসি করে ১০০ বস্তা চিনি জদ্ব করে থানায় নিয়ে আসে পুলিশ। ভারতীয় পণ্য পরিবহনের অপরাধে গাড়ীর চালক ও হেলপারকে আট দেখানো হয়। তবে চোরাকারবারিদের আটক করতে পারেনি পুরিশ। আটক কৃতরা হল, বরিশাল জেলার বাবুগঞ্জ উজেলার কেদারপুর গ্রামের মৃত ফয়জুল হাওলাদারের ছেলে ফারুক হোসেন (৩২) ও ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বীরঘোষ পাড়া গ্রামের সাহাব উদ্দিনের ছেলে মোঃ রুবেল মিয়া (২৫)।
আটকের সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক বলেন, জৈন্তাপুর থানা এলাকা থেকে চোরাকারবার নিরমূল করতে আমাদের অভিজান চলাকালে ১০০ বস্তা ভারতীয় চিনিসহ একটি গাড়ী ও দুই ব্যাক্তিকে আটক করা হয়। আমাদের এ অভিযান অভ্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন