• ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আনোয়ারুজ্জামান সিলেটের উন্নয়নের নতুন কারিগর:শফিক চৌধুরী

sylhetnewspaper.com
প্রকাশিত জুন ১৬, ২০২৩
আনোয়ারুজ্জামান সিলেটের উন্নয়নের নতুন কারিগর:শফিক চৌধুরী

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী হবেন সিলেট নগরীর উন্নয়নের নতুন কারিগর।

আর এ জন্য নগরবাসীকে নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহবান জানান তিনি।

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে নগরীর তেররতন এলাকায় গণসংযোগকালে এ কথা বলেন।

প্রতিদিনের ধারাবাহিকতায় মঙ্গলবার(১৪ জুন)বিকালে তার নেতৃত্বে নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের তেররতন এলাকার বিভিন্ন স্থানে প্রচার ও গণসংযোগ চালানো হয়।

এ সময় তারা বিভিন্ন শ্রেণিপেশার ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেন ও নৌকা প্রতীকের প্রচারণা চালান।

নির্বাচন পরিচালনা কমিটির কো চেয়ারম্যান ও পূর্বাঞ্চল জোনের প্রধান শফিকুর রহমান চৌধুরী আরও বলেন, ‍প্রধানমন্ত্রী সিলেটকে অগ্রাধিকার ভিত্তিতে বিবেচনা করেন।

তাই উন্নয়নের স্বার্থে নগরবাসীকে ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করতে হবে।‍‍ সিলেটের উন্নয়নের জন্য আনোয়ারুজ্জামানকে নির্বাচিত করার কোনো বিকল্প নেই। বিগত সময়ে নগরীর উন্নয়নে যত ঘাটতি হয়েছে, নির্বাচিত হলে আনোয়ারুজ্জামান তা পূরণ করবেন।’

গণসংযোগকালে তার সাথে ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন,কার্যকরী সদস্য অ্যাডভোকেট ফখরুল ইসলাম,২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফয়সল আহমদ,সাধারণ সম্পাদক জাবেদ আহমদ,যুবলীগ নেতা জব্বার আহমেদ পাপ্পু,গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সেন্টার কমিটির সদস্য সচিব সাইফুর রহমান ছফু,ছাত্রলীগ নেতা আব্দুস সাদিক তারেক শাহ জাহান, আকবর,সানি,তারেক প্রমুখ।বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন