• ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

গাইবান্ধা থেকে স্কুল ছাত্রী অপহরণ,সিলেট থেকে উদ্ধার,পৃথক অভিযানে গ্রেফতার ২

sylhetnewspaper.com
প্রকাশিত জুন ১, ২০২৩

গাইবান্ধার সাদুল্লাপুরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মমিনুর রহমান (৪০) ও স্কুলছাত্রী অপহরণকারী আসলাম মিয়া বোরহান (৪২) কে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে অপহৃতাকে উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে এ তথ্য জানিয়েছেন ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ পবিত্র কুমার রায়। গ্রেফতারকৃতদের বুধবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, সাদুল্লাপুর থানায় স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় মমিনুর রহমানকে দুই বছরের সাজা দেন বিজ্ঞ আদালত। এরপর আত্মসর্মপণ না করে প্রায় দেড় বছর পলাতক ছিলন।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার একটি এলাকায় অভিযান চালিয়ে মমিনুর রহমানকে গ্রেফতার করা হয়। সে সাদুল্লাপুরের হরিদাস গ্রামের মৃত খাজা মিয়ার ছেলে।

অপরদিকে,সাদুল্লাপুর উপজেলার তরফপাহারী গ্রামের মেয়ে ও মাদারহাট গালর্স স্কুলের নবম শ্রেণির ছাত্রীকে প্রেমের সুবাদে সিলেটের গোয়াইঘাট উপজেলার আইয়ুব আলীর ছেলে আসলাম মিয়া বোরহান অপহরণ করে।

এ ঘটনায় মামলা হলে এক অভিযান পরিচালনা করা হয়। এরই মধ্যে মঙ্গলবার সিলেট জেলার সালুটিকর এলাকা থেকে বোরহানকে গ্রেফতারসহ অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

সাদুল্লাপুর থানাধীন ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ (আইসি) পবিত্র কুমার রায় বলেন,সাড়াশি অভিযান চালিয়ে ওই আসামিদের গ্রেফতার করা হয়।

বুধবার সকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন