• ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

প্রকাশিত সংবাদে ব্যবসায়ী আব্দুল্লাহরপ্রতিবাদ

sylhetnewspaper.com
প্রকাশিত মে ২৪, ২০২৩
প্রকাশিত সংবাদে ব্যবসায়ী আব্দুল্লাহরপ্রতিবাদ

গত ২২,২০২৩ সোমবার দুই একটি অনলাইন নিউজ পোর্টালে গোয়াইনঘাট সীমান্তের চোরাচালানী সিন্ডিকেটের গডফাদার আব্দুল্লাহ,পুলিশের এতো সখ্যতা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে?ও গোয়াইনঘাট সীমান্ত চোরাচালানীদের স্বর্গরাজ্য: মূলহুতা রাধানগরের আব্দুল্লাহ,শীর্ষক,শিরোনামীয় সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে।

প্রকাশিত সংবাদে কিছু সত্যের আড়ালে ধূম্রজাল মিথ্যাচারের আশ্রয় নিয়ে যে মানহানিকর ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে,আমরা উক্ত মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে গোয়াইনঘাট উপজেলা রাদানগর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো:আব্দুল্লাহ।

এক প্রতিবাদলিপিতে দাবি করেন,আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া,বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।যে তথ্য উল্লেখ করা হয়েছে যা সম্পূর্ণ অসত্য এবং উদ্দেশ্যপ্রণোদিত।

প্রকৃতপক্ষে,আমি দীর্ঘদিন থেকে গোয়াইনঘাট উপজেলা রাধানগর বাজারে“মেসার্স আব্দুল্লাহ এন্টারপ্রাইজ এন্ড সুমাইয়া কসমেটিকস”নামক প্রতিষ্ঠানের ব্যবসা পরিচালনা করে আসছি,পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে রয়েছি।

তিনি বলেন,সিমান্তগুলো আছে বলে ব্যবসায়ী দিক দিয়ে আমরা স্বয়ংসম্পূর্ণ।

ব্যবসায়ী হিসেবে আমরা সরকার থেকে সর্বোচ্চ স্বীকৃতি প্রাপ্ত। স্বর্ণ, মাদক-সন্ত্রাসসহ যে কোন অপরাধ দমনে এখানে আইন শৃঙ্খলা বাহিনী প্রতিনিয়ত তৎপর রয়েছে।

একটি পক্ষ নিজেরাই এমন ভুয়া সংবাদ করে আমার বিরুদ্ধে কুৎসা ছড়াচ্ছে।

আমি এতে সামাজিক,মানষিক ও ব্যবসায়ীকভাবে হেয় প্রতিপন্ন হয়েছি।দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে অনলাইন পত্রিকাগুলো বিষয়টি আরও গভীরভাবে অনুসন্ধান করা উচিত ছিলো বলে আমি মনে করছি।

উক্ত পত্রিকায় প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।কে বা কারা প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এহেন কর্মকাণ্ডে লিপ্ত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন