• ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দেশ ও প্রবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন লুৎফুর

sylhetnewspaper.com
প্রকাশিত এপ্রিল ২২, ২০২৩
দেশ ও প্রবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন লুৎফুর

দেশ ও প্রবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমান।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) এক বিবৃতিতে তিনি বলেন, মাসব্যাপী সিয়াম পালনের পর পবিত্র ঈদুল ফিতর মুসলমানদের জীবনে শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে। পবিত্র ঈদুল ফিতর ধনী-গরীব সব শ্রেণির মুসলমানদের মাঝে নিবিড় ভ্রাতৃত্ববোধ জাগ্রত করে।

তিনি আরো বলেন, পবিত্র ঈদের এই দিনে আমরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে মানুষ মানুষে দয়া, ভ্রাতৃত্ব, সাম্য, ঐক্য ও ভালোবাসার এক মহা সেতুবন্ধন তৈরি করি। আমরা ঐক্যবদ্ধভাবে একটি হিংসা ও বিদ্বেষমুক্ত সমাজ গঠনে তৎপর হই এবং সমাজের অবহেলিত, বঞ্চিত, নির্যাতিত-নিপীড়িত মানুষের সাহায্যে এগিয়ে আসি। একে অপরের সুখানন্দ এবং দুঃখ-কষ্ট ভাগ করে নেই।

তিনি বলেন, সারা দেশে তীব্র তাপদাহ বিরাজ করছে। মহান রাব্বুল আলামিনের নিকট কায়মনোবাক্যে দোয়া করছি, তিনি আমাদের সবাইকে সকল বিপদাপদ থেকে হেফাজত করুন এবং আমার প্রিয় দেশ ও প্রবাসীর প্রতি তাঁর অনুগ্রহ অবারিত ধারায় বর্ষণ করেন।

প্রিয় দেশ ও প্রবাসীর ভালবাসায় সিক্ত সংগঠন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি এবং আমার নিজের পক্ষ থেকে আমি দেশ প্রাবাসীকে সুখ-শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও নিরাপদ জীবন কামনা করছি। একইসাথে আমি সবাইকে আবারো আন্তরিকভাবে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করছি।

প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন