• ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ওয়ার্ডবাসীর সহযোগিতায় কাউন্সিলর প্রার্থী হতে চান আবুল খায়ের মাস্টার

sylhetnewspaper.com
প্রকাশিত এপ্রিল ৯, ২০২৩
ওয়ার্ডবাসীর সহযোগিতায় কাউন্সিলর প্রার্থী হতে চান আবুল খায়ের মাস্টার

আগামী আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ২৪ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন এলাকাবাসীর প্রিয় মুখ ও প্রিয় মানুষ আবুল কাশেম খায়ের মাস্টার।

তিনি বিগত নির্বাচনে মোমবাতি প্রতিক নিয়ে নির্বাচনে নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন।

সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আবুল কাশেম খায়ের মাস্টার ২৪ নং ওয়ার্ড বাসির প্রতি উদ্দেশ্য করে জানান,মাদক ও সন্ত্রাস নির্মূল,সাধারন মানুষের অধিকার আদায়,নিজ ওয়ার্ডের উন্নয়ন,রাস্তা ঘাটের যথাযথ উন্নতি ও একটি পরিচ্ছন্ন ওয়ার্ড গড়তে এবং যুব সমাজকে সুন্দর ও পরিচ্ছন্ন মাদক মুক্ত জীবন যাপনে ২৪ নং ওয়ার্ডকে গড়ে তুলতে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

এছাড়াও করোনা কালিন সময়ে তিনি নিজ উদ্যোগে দিনের পর দিন অক্লান্ত পরিশ্রম করে অসহায়,দুস্থ, করোনায় আক্রান্ত পরিবার সহ বিপদাপন্ন মানুষদের দুয়ারে দুয়ারে নানা পণ্য,খাবার, পরিস্কারক সামগ্রী ও অনেক সময় টাকাও পৌঁছে দিয়েছেন। একই সাথে তিনি আরো বলেন,“আমি সর্বসাধারণের কাছে একজন পরিচ্ছন্ন ওয়ার্ড সেবক হিসেবে নিজেকে নিয়োজিত করতে চাই।নির্বাচনের তফসিল অনুযায়ী সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

তফসিল অনুযায়ী সিসিক’র ভোট হবে আগামী ২১ জুন বুধবার। এবার ভোট গ্রহণ করা হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৩ মে মঙ্গলবার। ২৫ মে বৃহস্পতিবার মনোনয়নপত্র বাছাই এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১ জুন বৃহস্পতিবার।বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন