• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

২৪ নং ওয়ার্ডকে সর্বাধুনিক মডেল হিসেবে গড়তে চান সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী বাবর

sylhetnewspaper.com
প্রকাশিত এপ্রিল ৭, ২০২৩
২৪ নং ওয়ার্ডকে সর্বাধুনিক মডেল হিসেবে গড়তে চান সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী বাবর

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২৪ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আব্দুল আহাদ বাবর’কে এলাকাবাসী বিপুল ভোটে জয়লাভ করে কাউন্সিলর হিসাবে দেখতে চায়।

মানুষ পরিবর্ধন করে এক একবার সবার স্বাদ গ্রহণ করতে চায়। আব্দুল আহাদ বাবর,নির্বাচনী অংশ গ্রহনের একমাত্র অঙ্গীকার হল,এলাকাকে মডেল ও পরিবর্তন করতে চান।

সিসিক ২৪ নং ওয়ার্ডে প্রতিটি মহল্লায় পঞ্চায়েত ব্যবস্থা করে দিবেন। সম্ভব্য কাউন্সিলর প্রার্থী ।

দল মত নির্বিশেষে সবাই তাকে ভালোবাসে । এলাকাবাসী বাবরকে আসন্ন সিসিক নির্বাচনে কাউন্সিলর হিসাবে দেখতে চায়।

তার বাবা মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন (মতি চান্দ)। একজন আদর্শবান ব্যক্তি হিসেবে ২৪ নং ওয়ার্ডে যথেষ্ট সুনাম ও খ্যাতি রয়েছে।

আব্দুল আহাদ বাবর এক বার্তায় সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন। ওয়ার্ডবাসীর কল্যাণে কাজ করতে চান তিনি। তিনি আরও উল্লেখ করে বলেন আমি জনগণের সেবায় নিয়োজিত থেকে আমি জনগণের কল্যাণে ওয়ার্ডের উন্নয়নমূলক কর্মকাণ্ড করতে চাই।

সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজের পাশাপাশি মাদকমুক্ত, বাল্যবিবাহ বন্ধ করা, সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করতে ও নির্যাতিত নারী সমাজের কল্যাণে তাদের সহায়তায় করাই তার মুল্য লক্ষ্য।বিজ্ঞপ্তি

উল্লেখ্য সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী সিসিক’র ভোট হবে আগামী ২১ জুন বুধবার। এবার ভোট গ্রহণ করা হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৩ মে মঙ্গলবার। ২৫ মে বৃহস্পতিবার মনোনয়নপত্র বাছাই এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১ জুন বৃহস্পতিবার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন