• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

আধুনিক ওয়ার্ড গঠনে সকলের সহযোগিতা চান মহিলা কাউন্সিলর লাকী

sylhetnewspaper.com
প্রকাশিত এপ্রিল ৫, ২০২৩
আধুনিক ওয়ার্ড গঠনে সকলের সহযোগিতা চান মহিলা কাউন্সিলর লাকী

আগামী সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ২২,২৩ ও ২৪ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদপ্রার্থী রেবেকা আক্তার লাকী সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন।

তিনি সমাজের সৎ,নির্ভিক ও সাহসী নারী কাউন্সিলর হিসেবে বিগত দিনে কাউন্সিলর হিসেবে সুনামের সহিত ওয়ার্ডের কাজ করছেন।

ওয়ার্ডবাসী যদি তাকে আরেকবার সুযোগ দেন তাহলে আবারও ওয়ার্ডবাসীর কল্যাণে কাজ করতে চান মহিলা কাউন্সিলর লাকী। রেবেকা আক্তার লাকী নম্র-ভদ্র,সততা এবং স্বচ্ছতার সাথে গত ৫ বছর ওয়ার্ডবাসীর পাশে থেকেছেন।

দিনরাত নিরলস পরিশ্রম করে বিভিন্ন মহলে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য-সহযোগিতা করেছেন।

এ ব্যাপারে রেবেকা আক্তার লাকী বলেন,আমি গত ৫ বছর কাউন্সিল এর দায়িত্ব পালন করছি। আমার এই ওয়ার্ডের উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখতে সবাইকে পাশে থাকার আহবান জানাচ্ছি।

এছাড়াও বিগত আমল থেকে এ পর্যন্ত ২২,২৩,ও ২৪ নং ওয়ার্ডের অসহায় দরিদ্র, গরীব-দুঃখী মানুষের পাশে থেকে সবসময় সাহায্য-সহযোগিতা করে আসছি এবং ভবিষ্যতেও করব।

আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার মাধ্যমে আমি জনগণের সর্বদা পাশে থেকে কাজ করে আগামীতে জনসেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। আমি জনগণের কল্যাণে আমার ওয়ার্ডের উন্নয়নমূলক কর্মকাণ্ড অব্যাহত রেখে জনগণের পাশে থাকতে আগ্রহী।বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন