• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

আধুনিক ওয়ার্ড গঠনে ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হতে চান মুমিন

sylhetnewspaper.com
প্রকাশিত মার্চ ৩১, ২০২৩
আধুনিক ওয়ার্ড গঠনে ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হতে চান মুমিন

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের সময় ঘনিয়ে আসার সাথে সাথে সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন।

বিশেষ করে নবীনদের নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে।চায়ের দোকানপাড়া মহল্লা,মাঠঘাট,হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।

এলাকাবাসির মতে,দলমত নির্বিশেষে ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায় তরুণ যুবক আজহারুল ইসলাম মুমিনকে।

খোঁজ নিয়ে জানা গেছে,আজহারুল ইসলাম মুমিন সাধারণ মানুষের মধ্যে তার আকাশচুম্বি যে জনপ্রিয়তা রয়েছে তাতে তাকে ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত।

তিনি সবসময় সাহায্য সহযোগিতায় থেকেছেন সামনের সারিতে। দিয়েছেন সফল আশ্বাস।এলাকাবাসী ও যুবসমাজের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ।জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সৈনিক।

প্রচলিত রাজনৈতিক ধারায় থাকলেও লোভ লালসার স্রোতে গা ভাসাননি তিনি।প্রবাসে থেকেও সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন তিনি।ইতোমধ্যেই অনেক কাউন্সিলর পদপ্রার্থীই দলীয় মনোনয়ন চাওয়ার বিষয়টি জানান দিচ্ছেন।

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে সম্ভাব্য কাউন্সিলর পদে এলাকাবাসী ও যুবসমাজের কাছে নাম শোনা যাচ্ছে,আজহারুল ইসলাম মুমিন।

জানা যায়,সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক,ফিজা অ্যান্ড কোং(প্রা.)লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও একাত্তরের কথা পত্রিকার প্রকাশক শিল্পপতি নজরুল ইসলাম বাবুলের ২য় ছেলে।

ফিজা এন্ড কোম্পানির পরিচালক সমাজসেবি আজহারুল ইসলাম মুমিন।

এদিকে ৯ নং ওয়ার্ডের স্থানীয়রা জানান,এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়ন সহ বিভিন্ন কর্র্মকান্ডে বিশেষ ভূমিকা রাখার পাশাপাশি বেকার যুবকদের উদ্যোক্তা হওয়ার জন্য বিভিন্ন ভাবে সহযোগীতা করে আসছেন মুমিন।

এছাড়াও এলাকাবাসীর যে কোন বিপদ-আপদে সবসময় সহযোগীতা করে আসছেন।অল্প কিছু দিনের মধ্যে স্থানীয় গণমাণুষের হৃদয়ের মাঝে আস্থা অর্র্জন করে নিয়েছেন।

শিল্পপতি পিতার আর্দশে আদর্শিত মুমিন শুধু এটা নাম নয় সিলেট সিটি করপোরেশনের প্রস্ফুটিত একটি সত্যিকারের ফুল হিসেবে দিনে দিনে নিজের অবস্থান শক্ত করেছেন বিধায় আমরা এলাকার জনসাধারণ দলমত নির্বিশেষে কাউন্সিলর হিসেবে দেখতে চাই।

এবিষয় জানতে চাইলে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আজহারুল ইসলাম মুমিন জানান,এলাকাবাসী চাইলে তিনি আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রাথী হতে ইচ্ছুক। তিনি বলেন এলাকাবাসী ও যুবসমাজের পাশে এখনও আছি ভবিষতেও পাশে থাকব।

তিনি জানান,কাউন্সিলর হলে রাস্তা ঘাট উন্নয়ন, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকবেন। আরো প্রত্যয় ব্যক্ত করে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী মুমিন বলেন,৯ নং ওয়ার্ডবাসী ও বিশেষ করে যুবসমাজ ঐক্যবদ্ধ ভাবে আমাকে সমর্থন দিচ্ছেন,এভাবে তাদের ভালবাসা ও সমর্থন পেলে নিজেকে আপনাদের সেবায় উৎসর্গ করবো।

আমি দলমত নির্বিশেষে আপনাদের দোয়া চাই। আমি ৯ নং ওয়ার্ডকে একটি আধুনিক,স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই
।বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন