• ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সংবাদ সম্মেলনে আনা অভিযোগে সিসিক মেয়রের প্রতিবাদ

sylhetnewspaper.com
প্রকাশিত আগস্ট ১৮, ২০২২
সংবাদ সম্মেলনে আনা অভিযোগে সিসিক মেয়রের প্রতিবাদ

সিলেট নগরের তেররতনের হিন্দু আলী পুকুর দখল নিয়ে উত্তাপিত অভিযোগের প্রতিবাদ জানিয়েছেন সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

বুধবার রাতে গণমাধ্যমে প্রেরিত এক প্রতিবাদপত্রে মেয়র বলেন,বুধবার এক সংবাদ সম্মেলনের সংবাদে আমার বিরুদ্ধে সৈয়দানী বাগের বাসিন্দা সৈয়দ খালেদ হোসেন মাহতাব অ্যাডভোকেট‘পুকুর’দখলের অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে করা এ অভিযোগের কোন সত্যতা নেই। অভিযোগটি সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট। যা মানহানীর সামিল।

তিনি বলেন, গত ৯ আগস্ট ২০২২ সিসিকের পরিচ্ছন্ন কর্মীরা উল্লেখিত পুকুর পরিস্কার পরিচ্ছন্ন করতে যায়। কোন অবস্থাতেই সিসিকের কর্মীরা পুকুর দখল করতে যায়নি। তারা কর্তৃপক্ষের নির্দেশে পুকুরটি পরিচ্ছন্ন করে পুকুরের পানি নাগরিকদের ব্যবহার উপযোগি করার দায়িত্ব পালন করে।

মেয়র আরও বলেন, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি সাম্প্রতিক বন্যা পরবর্তি সময়ে সিলেট মহানগরের সকল খাল, নালা, পুকুর, জলাশয় উদ্ধার ও পরিস্কার পরিচ্ছন্ন করে পানির প্রবাহ ও পানি ব্যবহার উপযোগি করার নির্দেশণা দেন। সে অনুযায়ী নগরের সকল খাল, নালা, জলাশয় ও পুকুর পরিস্কার পরিচ্ছন্নতার কাজ শুরু করে সিলেট সিটি কর্পোরেশন। এরই অংশ হিসেবে সৈয়দানী বাগের পুকুরটিও পরিচ্ছন্ন করার উদ্দ্যোগ নেয় সিসিক।

এরআগে বুধবার দুপুরে সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে মেয়র আরিফের বিরুদ্ধে হিন্দু আলী পুকুর অভিযোগ তুলেছেন সৈয়দানী বাগ  এলাকার বাসিন্দা অ্যাডভোকেট খালেদ হোসেন মাহতাব।বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন