• ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

জৈন্তাপুরের হরিপুরে বাসের ধাক্কায় নিহত ৩

sylhetnewspaper.com
প্রকাশিত এপ্রিল ৬, ২০২২

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর ৭নং গ্যাস কূপ সংলগ্ন এলাকায় বাস-ইজিবাইক- মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের হরিপুর ৭নং গ্যাস কূপ সংলগ্ন এলাকার পাশে এ দুর্ঘটনা ঘটে।

এতে নিহতরা হলেন- নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি উপজেলার পাচহাট গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আতাউর রহমান (৫৫), জৈন্তাপুর উপজেলার দরবস্ত গ্রামের মৃত মোহাম্মদ আব্দুর রহমানের ছেলে মোহাম্মদ রোকন উদ্দিন (৪৬) ও সিলেট সদর উপজেলার রুস্তমপুর গ্রামের মঞ্জুর আহমদের ছেলে তাহমিদ তাসিন (১০)।

সিলেট থেকে জাফলংগামী ওই বাসের যাত্রীরা জানান, হরিপুর ৭নং গ্যাস কূপ সংলগ্ন এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে আচমকা ওভারটেক করে একটি মোটরসাইকেল।

ওভারটেক করে মোটরসাইকেলটি একেবারে বাসের সামনে এসে পড়ে। এসময় বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেলটি বাসের ধাক্কা খেয়ে ইজিবাইকের উপর গিয়ে পড়ে। এদিকে, বাসও নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এতে বাসের কয়েকজন যাত্রীও আহত হয়েছেন।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, এক শিশু সহ তিনজন মারা গেছেন। এদের মধ্যে দু’জন মোটরসাইকেল আরোহী ও শিশুটি ইজিবাইকের যাত্রী। তিনি বলেন,

পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘাতক বাসটি আটক করা গেলেও চালক ও হেলপার পলাতক।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন