• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সিলেটে সাংবাদিককে ছাত্রদল নেতার হুমকি : থানায় জিডি

sylhetnewspaper.com
প্রকাশিত মার্চ ৩১, ২০২২
সিলেটে সাংবাদিককে ছাত্রদল নেতার হুমকি : থানায় জিডি

মোঃ রায়হান হোসেন বিশেষ প্রতিনিধি:: জীবনের নিরাপত্তা চেয়ে সিলেটের মোগলাবাজার এলাকার বাসিন্দা ছাত্রদল নেতা মো. আব্দুল কবির এর বিরুদ্ধে এসএমপির কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন সাংবাদিক আবুল হোসেন। কোতোয়ালী থানা (জিডি নং-২৬৯২, তারিখ-২৬-০৩-২২ইং।

ডায়েরী সূত্রে জানা গেছে, সিলেটের মোগলাবাজার থানার খালেরমুখ বাজারের ডুংশ্রী গ্রামের মোঃ আব্দুল লতিফ এর ছেলে ছাত্রদল নেতা মোঃ আব্দুল কবির সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ সরকারের বিরুদ্ধে নানাবিদ অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তারই একটি পোষ্টে সাংবাদিক আবুল কমেন্ট করেছিলেন ‘এমন ধরনের মন্তব্য করা ঠিক না’। এরপর থেকে কবির বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিয়ে যাচ্ছেন।

মোঃ আব্দুল কবির তার নামীয ফেইসবুক আইডির মাধ্যমে ২৪ মার্চ ২০২২ খ্রি. রাতের প্রথম প্রহর অনুমান ১ টার দিকে মোঃ আব্দুল কবির (Md Abdul Kabir) তার ব্যবহৃত ফেইসবুক আইডির মেসেঞ্জার থেকে সাংবাদিকের মেসেঞ্জারে (Md Abul Hosen)-কে হত্যার হুমকি দেয়।

হুমকিতে মোঃ আব্দুল কবির বলেন, “তুই আমার পোস্টে কমেন্ট করছোছ তোর সাহস দিন দিন বেড়ে চলেছে। আমি দেশের বাইরে থাকলে কি হবে আমার লোক আছে। প্রয়োজনে তর পিছনে ১০ লাখ ব্যয় করমু। তুই আমার আত্মীয়দের বিরুদ্ধে নিউজ করছ আমি সব খবর পাই। তর দিন শেষ যা করার করি লা। তর মৃত্যু তরে ডাকছে। তুই রেডি থাক। আমার লোক তর পিছনে আছে।”

মোঃ আব্দুল কবির-এর এহেন হুমকি-ধমকিতে আমি চরমভাবে ভীত-সন্ত্রস্থ হয়ে পড়েছেন সাংবাদিক আবুল হোসেন। মোঃ আব্দুল কবির নেপথ্যে থেকে সে তার নেতৃত্বাধীন লোকজন দিয়ে যে কোন সময় সাংবাদিক আবুল হোসেনকে হত্যা গুমসহ তার জানমাল ও আমার স্বজনদের সার্বিক ক্ষতি করাতে পারে। তাই ভবিষ্যতের জন্য থানায় সাধারণ ডায়েরী করেছেন সাংবাদিক আবুল হোসেন।

এসএমপির কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন