• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোয়াইনঘাটে ইউপি নির্বাচনে ২ ভোটে পরাজিত হয়ে প্রিজাইডিং অফিসারের উপর হামলা

sylhetnewspaper.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১, ২০২২
গোয়াইনঘাটে ইউপি নির্বাচনে ২ ভোটে পরাজিত হয়ে প্রিজাইডিং অফিসারের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৬ষ্ট ধাপের ইউপি নির্বাচনে ৫ নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার এর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৩১ জানুয়ারি) জানুয়ারি সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৫ নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাঘের সড়ক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সন্ধ্যার পর নির্বাচনের ফলাফল নিয়ে এই হামলার ঘটনা ঘটে। এই নৃশংস হামলার ঘটনাকারি ৩ নং ওয়ার্ডের খাগড়া গ্রামের দুই ভোটে পরাজিত মেম্বার বুলবুল আহমদ ও তার আত্মীয়-স্বজন। বাঘের সড়ক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব ছিলেন,একটি খামার একটি বাড়ি প্রকল্পের কর্মকর্তা জুলকারনাইন।

স্থানীয় সূত্রে জানা যায়, উল্লেখিত সেন্টারে নির্ধারিত সময়ে ভোটগ্রহণ শেষে সন্ধ্যার পর নির্বাচনের ফলাফল দিলে এই ওয়ার্ডের খাগড়া গ্রামের মেম্বার পদপ্রার্থী বুলবুল আহমদ অপর মেম্বার প্রার্থী ফয়সল আহমদ এর কাছে দুই ভোটে পরাজিত হন। পরাজিত মেম্বার পদপ্রার্থী বুলবুল আহমদ এই ফলাফল মেনে নিতে না পেরে দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার জুলকারনাইন এর সাথে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন।

কথা কাটাকাটির এক পর্যায়ে বুলবুল আহমদ ও তার আত্মীয়স্বজন হামলা চালিয়ে তাকে ও সাথে থাকা পোলিং অফিসারদের কে মারাত্মক আহত করে।এই হামলায় আহত হন এলাকার আরো কিছু ব্যক্তিবর্গ।ভেঙ্গে ফেলা হয় বিদ্যালয়ের অনেক আসবাবপত্র। এই নৃশংস হামলার ঘটনায় এলাকাবাসী সচেতন মহলের মাঝে ক্ষোভ বিরাজ করছে। হামলার ২৪ ঘন্টা পার হলেও দুষ্কৃতীকারীদের বিরুদ্ধে কোন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়নি। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় এই হামলার ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় ব্যক্তিবর্গ উঠে পড়ে লেগেছে।

এ ব্যাপারে জানতে চাইলে, গোয়াইনঘাট উপজেলা নির্বাচন কর্মকর্তা ইকরামুল হাসান কোনো সদুত্তর দিতে পারেননি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন