• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নবনির্বাচিত তোয়াকুল ইউপি সদস্য উমর আলীকে শামীম আহমদের শুভেচ্ছা

sylhetnewspaper.com
প্রকাশিত নভেম্বর ২৯, ২০২১
নবনির্বাচিত তোয়াকুল ইউপি সদস্য উমর আলীকে শামীম আহমদের শুভেচ্ছা

গোয়াইঘাট উপজেলার ৮ নং তোয়াকুল ইউনিয়নের ৭ নং ওয়াড যুবলীগের সভাপতি উমর আলী ইউপি সদস্য (মেম্বার) হিসেবে নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানালেন গোয়াইনঘাটের কৃতি সন্তান সিলেট জেলা যুবলীগের সংক্রিয় কর্মী শামীম আহমদ ।

৮ নং তোয়াকুল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার উমর আলীর নিজ বাড়িতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শামীম আহমদ।

এসময় গোয়াইনঘাট উপজেলা আওয়ামিলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ নেতা-কর্মীরা তাকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন।বিজয়ের পর থেকে দেখা যায় হাজারো জনতার উপচেপড়া ভিড়।কেউ আসছেন মিষ্টি নিয়ে,কেউ বা আবার ফুল নিয়ে।আনন্দ আর উৎসব মুখর পরিবেশ দেখা যায় তার বাড়িতে।রং মেখে তালে তালে নাচছে নেতাকর্মীরা।ছোট-বড়-কিশোর-কিশোরী-বৃদ্ধ থেকে শুরু করে সব বয়সের মানুষ ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন।

৭ নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার উমর আলী বলেন,ইউনিয়ন নির্বাচনে তৃর্নমূল প্রার্থী হিসেবে জয় লাভ করতে পেরে আমি নিজেকে খুব ধন্য মনে করছি।কারন এলাকাবাসীর ভালবাসা ও আস্থার কারনে আজ আমি ৭নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচিত হয়েছি।এলাকাবাসী আমাকে ভালবেসে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি তাদের ভালবাসা ও আস্থার মান রাখবো।জননেত্রী শেখ হাসিনার যে,লক্ষ্য ও উন্নয়নমূলক কার্যক্রম গুলো আছে এগুলো বাস্তবায়ন করার জন্য আমি চেষ্টা করবো।

উল্লেখ্য, রবিবার (২৮ নবেম্বর ) ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী প্রার্থী ফুটবল প্রতিকে বিপুল ভোটে ভোটে জয় লাভ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন