• ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

মিরের ময়দানে মা ফিজিও থেরাপী’তে অভিযান : ৪ খদ্দেরসহ আটক ২ তরুণী

sylhetnewspaper.com
প্রকাশিত নভেম্বর ২৮, ২০২১
মিরের ময়দানে মা ফিজিও থেরাপী’তে অভিযান : ৪ খদ্দেরসহ আটক ২ তরুণী

নিজস্ব প্রতিবেদক :: নিউজ প্রকাশের পর নগরের মিরের ময়দানস্থ মা ফিজিও থেরাপী ও হিজামা ক্লিনিক নামের মধৃকুঞ্জে অভিযান চালিয়েছে পুলিশ। অসামাজিক কার্যকলাপে লিপ্ত পেয়ে আটক করেছে ৪ খদ্দের ও ২ তরুণী মিলে ৬ জনকে। গতকার শনিবার রাতে অয়িান চালিয়ে তাদের আটক করে। এসময় প্রতিষ্ঠানের পরিচারক নারী ব্যবসায়ী মামহমুদা ও তার বোন সোমা সটকে পড়ায় তাদের আটকাতে পারেনি পুলিশ। আটককৃতরা হচ্ছে- মোঃ শ্যামল, মোঃ ওয়াসিম, মোহাম্মদ আলী, আলআমিন, জাহানারা জাহান ও নাদিরা আক্তার।

জানা গেছে, একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় থেকে মাহমুদা বেগম নামের নারী ব্যবসায়ী পুলিশ লইন ও দরগাহে হযরত শাহজালালের মাঝখানে নগরের ময়দানস্থ অর্ণব ৩৫-এ অবস্থিত ‘মা ফিজিও থেরাপি এন্ড হিজামা ক্লিনিক’ নামে নারীদেহের রমরমা ব্যবসা কওে আসছিল।

এ প্রতিষ্ঠানের রকমফের প্রচারে আকর্ষিত হয়ে নারী বিলাসী ও কামুক শ্রেণির লোকজন ভিড় জমাতো কথিত এ থেরাপী ক্লিনিকে। আগতরা নির্ধারিত টাকা দিয়ে যুবনারী ও উঠতি বয়েসী তরণীদের দিয়ে বডি মেসেজ করায়। ভোগ করে নারীর রূপযৌলুস এমনকি নারীর কোমলদেহও।

প্র্রতিষ্ঠনে নিযুক্ত রূপসী তরুণী ও যুব নারীরা কাস্টমারদের মনের মত বডি মেসেজ করে দিতো। টাকার বিনিয়ে বিলিয়ে দিতো তাদের সর্বস্ব। আর এ টাকার সিংহভাগ পেতেন প্রতিষ্ঠানের মালিক মাহমুদা বেগম।
অভিযোগ রয়েছে, মাহমুদা বেগম বিভিন্ন স্থান থেকে নিয়ে আসা তরুণীদেরকে কামুকদের কাছে পারঘন্টা ও পারটাইম তুলে দিয়ে অঢেল টাকা কামাই করছিলেন। কোন প্রকার সনদ ও লাইসেন্স ছাড়াই গড়ে তুলেছিলেন থেরাপী ক্লিনিক নামে এ মধুকুঞ্জ। এই মধুকুঞ্জে আগত কামুকদের বডি মেসেজসহ যৌনসেবা দিতেন তরুণী ও যুবতীদের দিয়ে। বিনিময়ে গ্রাহক বুঝে ১২শ টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকা পর্যন্ত নিতেন মাহমুদা বেগম।
এলাকার বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে সরেজমিন অনুসন্ধ্যান করে গতকাল শনিবার দৈনিক সিলেট এক্সপ্রেস-এ “মিরের ময়দানে মা পিজিও থেরাপী নামে মদুকুঞ্জ : নিরব প্রশাসন” শিরোনামে একটি সংবাদ প্রতিবেদন প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর টনক নড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর। ফলে গতকাল শনিবার রাতেই অভিযান চালায় পুলিশ। সিলেট কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযানিক দল এ থেরাপী ক্লিনিকের বিভিন্ন আবাসিক কক্ষ থেকে অসামাজিক ও অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকায় ৪ পুরুষ ও ২ তরুণীসহ ৬ জনকে আটক করে।

সিলেট কোতায়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মম অলী মাহমুদ অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন- আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •