• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিয়ের মালা গলায় পরলেন চেয়ারম্যান পদপ্রার্থী সুমন

sylhetnewspaper.com
প্রকাশিত নভেম্বর ১৬, ২০২১
বিয়ের মালা গলায় পরলেন চেয়ারম্যান পদপ্রার্থী সুমন

সিলেটের দক্ষিণ সুরমা থানার ৫নং সিলাম ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সুমন মিয়া (৩২)। তিনি সতন্ত্র প্রার্থী হয়ে সিএনজি মার্কা নিয়ে নির্বাচনে ওই ইউনিয়নের প্রতিদন্দিতা করছেন। ২৮ তারিখ নির্বাচন হবে ঐ ইউনিয়নে।

নির্বাচনের আগে আজ ১৫ নভেম্বর মোঃ সুমন মিয়া বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন।২৮ তারিখের আগেই সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সুমন মিয়া’র শুভ পরিনয়।

আর নির্বাচনে চেয়ারম্যান জয় হওয়ার ১৩ দিন আগেই সিলেটের বালাগঞ্জ উপজেলার হোসেন পুর গ্রামের মোঃ দেলোওয়ার হোসেনের মেয়ে মোছাঃ শাহনাজ নুরী(সুপ্পি)নামের এক মেয়েকে বিয়ে করেন সুমন।

আর এই বিয়ে নিয়ে ঐ ইউনিয়নের সাধারণ মানুষের মুখে মুখে আলোচনার ঝড় সৃষ্টি হয়েছে ও সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভাইরাল হয়ে যায় সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সুমন মিয়া’র বিয়ে। আলোচনার খোরাকে পরিণত হন তিনি।

জানাগেছে, মোঃ সুমন মিয়া ২৮ নভেম্বর অনুষ্ঠিত সিলেটের দক্ষিণ সুরমা থানার ৫নং সিলাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিএনজি মার্কায় নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিদন্দিতা করছেন ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কনে মোঃ সুমন মিয়ার সম্পর্কে খালাতো বোন তিনি মা-বাবার একমাত্র মেয়ে।আর মোঃ সুমন মিয়াসহ তিন ভাই তিন বোন এর মধ্যে সুমন সবার বড়।তবে পারিবারিক ভাবে বিয়ের দিন তারিখ আগে থেকেই টিক করা হয়েছিল।আজ সুমনের বিয়েতে ইউনিয়ন এর লোকজনসহ বিভিন্ন পেশাদার লোকজন উপস্থিত ছিলেন।সেখানেও ঐ আলোচনা নির্বাচনে জয়ী হওয়ার আগে জীবন বন্ধনে জয়ী হলেন সুমন।

এ ব্যাপারে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সুমন মিয়া বলেন,আমার জীবনের সবচেয়ে বড় গুরুত্বপূর্ণ দিন আজ।তবে আমি খুব বেশি খুশি কারন আজ জীবনের সঙ্গিনী পেয়ে এক জয় অর্জন করেছি।আর আগামী ২৮ নভেম্বর ৫নং সিলাম ইউনিয়নের আমার প্রিয় ইউনিয়ন বাসীর মায়া ও স্নেহ ভালোবাসায় ইনশাআল্লাহ তাদের ভোটে আমি বিজয়ী হব।সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সুমন মিয়া ইউনিয়ন বাসী সকলের দোয়া আশীর্বাদ চেয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন