• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

লেডি বাইকার রিয়ার বিরুদ্ধে মাদক মামলা, বয়ফ্রেন্ড সামী আটক

sylhetnewspaper.com
প্রকাশিত নভেম্বর ৯, ২০২১
লেডি বাইকার রিয়ার বিরুদ্ধে মাদক মামলা, বয়ফ্রেন্ড সামী আটক

সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল পরিচিতি লেডি বাইকার রিয়া রায়ের বিরুদ্ধে মাদক মামলা করেছে পুলিশ।

(৮ নভেম্বর) সোমবার পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করে।এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে লেডি বাইকার রিয়া রায়ের বয়ফ্রেন্ড আরমান সামীকে।

জানা যায়, আরমান সামী নগরীর মিরাপাড়ার ১৪৯/বি নং বাসার শামসুল ইসলামের পুত্র। আর রিয়া রায় নগরীর কুমারপাড়ার মন্দিরগলির ঝর্ণারপাড় ৬২/এ এর বামিন্দা রামু রায়ের মেয়ে। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের ষোলঘর এলাকায়।

এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির জানান,রোববার রাতে এয়ারপোর্ট এলাকায় একটি একটি গাড়ী কয়েকবার ঘুরাফেরা করছিলো তখন টহলে থাকা পুলিশের সন্দেহ হলে গাড়িটিকে থামানোর সিগনাল দেয়া হয়।গাড়িটি একটু দুরে গিয়ে থামে। তখন গাড়ি থেকে তড়িঘড়ি করে একজন তরণী নেমে যান।

এসময় পুলিশ গাড়িটি তল্লাশি করে একটি পানির বোতলে রাখা বিশেষ মাদক, ইয়াবা, গাজা উদ্ধার করে। গাড়িতে থাকা আরমান সামীকে আটক করা হয়।এরপর জিজ্ঞাসাবাদে সে সামী জানায় পালিয়ে যাওয়া তরুণী লেডি বাইকার রিয়া রায় ছিলো ।

গ্রেপ্তার হওয়া আরমান সামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

অন্যদিকে মাদক উদ্ধারের ঘটনায় এয়ারপোর্ট থানার এসআই গৌতম চন্দ্র দাশ বাদী হয়ে রিয়া রায় ও আরমান সামীকে আসামি করে মামলা দায়ের করে। আসামি রিয়া ঘটনার পর থেকে পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন