• ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

তুরাগে ইয়াবাসহ আটক-১

sylhetnewspaper.com
প্রকাশিত অক্টোবর ৪, ২০২১
তুরাগে ইয়াবাসহ আটক-১

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ রাজধানীর তুরাগের ফুলবাড়িয়া এলাকা থেকে ১০৫পিস ইয়াবা ট্যাবলেটসহ হীরা হাওলাদার (৪৪) নামে ১ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে তুরাগ থানা পুলিশ ।

তুরাগ থানার উপ- পরিদর্শক (এস আই) শাহিন হোসেন খান জানান, রবিবার (৩ অক্টোবর ) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, তুরাগ থানাধীন ফুলবাড়িয়া এলাকায় উক্ত মাদক কারবারি মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে । ঘটনাটি তৎক্ষণাৎ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করে, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হই । পুলিশের উপস্থিতি টের পেয়ে উক্ত মাদক কারবারি দৌড়ে পালানোর চেষ্টা করে ।

এসময় সঙ্গীয় এ এস আই মমিনুল ইসলাম, কনেস্টবল আমিনুল হক ও আনসার সদস্য মাহাতাব উদ্দিন দৌড়ে গিয়ে ঐ মাদক কারবারিকে ঝাপটে ধরে ফেলেন । পরে তার কোমরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।

গ্রেপ্তারকৃত হীরা হাওলাদার মাদারীপুর জেলার, শিবচর থানার, খাড়াকান্দি গ্রামের আব্দুল আজিজ হাওলাদারের ছেলে । বর্তমানে সে তুরাগের ফুলবাড়িয়া টেকপাড়া এলাকার জৈনক রওশন আলীর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো । আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় ১টি মামলা দায়ের করা হয়েছে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন