• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

তুরাগে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক- ২

sylhetnewspaper.com
প্রকাশিত অক্টোবর ২, ২০২১
তুরাগে বিপুল পরিমাণ  ইয়াবাসহ আটক- ২

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ রাজধানীর তুরাগের কামারপাড়া এলাকা থেকে ৩হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেটসহ সিদ্দিকুর রহমান ( ৩৮) ও মোঃ হাবিব (২০) নামে ২ ইয়াবা কারবারিকে আটক করেছে তুরাগ থানা পুলিশ । শুক্রবার (১ অক্টোবর ) দিনগত রাত ১১টার দিকে ঐ ২ ইয়াবা কারবারিকে আটক করা হয় । তুরাগ থানার উপ- পরিদর্শক (এস আই) টিপু সুলতান জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, তুরাগ থানাধীন কামারপাড়া এলাকার জৈনক হানিফ মাঝির চায়ের দোকানের সামনে ২ ব্যক্তি ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে ।

আমি তৎক্ষণাৎ ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করি । ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হই । পুলিশের উপস্থিতি টের পেয়ে উক্ত ২ ইয়াবা কারবারি দৌড়ে পালানোর চেষ্টা করে ।

এসময় সঙ্গীয় এ এস আই মোঃ মিজানুর রহমান, এ এস আই আব্দুর রউফ ও আনসার সদস্য মোতালেব হোসেন দৌড়ে গিয়ে ঐ ২ ইয়াবা কারবারিকে ঝাপটে ধরে ফেলেন । পরে ইয়াবা কারবারি সিদ্দিকুর রহমানের হাতে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশি করে ২হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং অপর ইয়াবা কারবারি মোঃ হাবিবের হাতে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশি করে ১৮শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।
গ্রেপ্তারকৃত সিদ্দিকুর রহমান চাঁদপুর জেলার, ফরিদগঞ্জ থানার, কাচিয়ারা এলাকার মৃত মুসলিম মাওলানার ছেলে এবং মোঃ হাবিব চাঁদপুর জেলা সদরের পূর্ব গোলিশা এলাকার হাসান সরদারের ছেলে । বর্তমানে তারা উভয়ে রাজধানীর মিরপুর- ১ জোনাকি রোডের জৈনক বাবুল আকন্দের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো । আটককৃত ২জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় ১টি মামলা দায়ের করা হয়েছে, যার মামলা নং-০২, তাং ১/১০/২০২১ইং ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন